ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২৯ মার্চ, ২০১৯

জনাব আফতাব উদ্দিন মোল্লাকে পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ

বাংলাদেশ বার্তা ডেস্কঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর রংপুর অঞ্চলের টীম সদস্য ও কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য এবং চিরির বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আফতাব উদ্দিন মোল্লাকে আজ ২৮ মার্চ সাড়ে ১১:৩০ তার অফিস থেকে পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল ডাঃ শফিকুর রহমান আজ ২৮ মার্চ প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “জনাব আফতাব উদ্দিন মোল্লাকে রাজনৈতিকভাবে হয়রানী করার হীন উদ্দেশ্যেই পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
জনাব আফতাব উদ্দিন মোল্লা একজন জনপ্রিয় উপজেলা পরিষদ চেয়ারম্যান। তার জনপ্রিয়তায় ভীত হয়েই সরকার তাকে পুলিশ দিয়ে অন্যায়ভাবে গ্রেফতার করিয়েছে। তিনি কর্তৃত্ববাদী সরকারের জুলুমের শিকার হয়েছেন। এই ঘটনার মধ্য দিয়ে সরকারের ফ্যাসিবাদী চেহারাই অত্যন্ত নগ্নভাবে ফুটে উঠেছে।
জুলুম নির্যাতন বন্ধ করে অবিলম্বে তাকে মুক্তি দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন