ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২০ জুলাই, ২০২০

মধ্যম মোহরা নিবাসী হাজী সালেহ আহম্মদের বাড়ীর মোঃ নুরুল আবসার এর ইন্তেকালে শোক প্রকাশ

বাংলাদেশ বার্তা ডেস্কঃ ২০ জুলােই,২০২০; মোহরা ৫নং ওয়ার্ডের মধ্যম মোহরা নিবাসী হাজী সালেহ আহম্মদের বাড়ীর মরহুম সুলতান আহম্মদের কনিষ্ঠ পুত্র ও জনাব ইলিয়াছ ভুট্টোর ছোট ভাই মোহাম্মদ নুরুল আবসার আজ সকাল ৭টায় ইন্তেকাল করেন।(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)
চান্দগাঁও থানা(দক্ষিণ) জমামায়াত এবং জনাব সরকার মোহাম্মদ নুরুল আবসার এর ইন্তেকালে গভীর ষোক প্রকাশ করে এক বিবৃতি প্রদান করেন। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। নেতৃবৃন্দ মহান আল্লাহর দরবারে মরহুমের সকল গুনাহ সমূহ মাফ করে দিয়ে জান্নাতে মাকামে আ'লা দান করার ও শোকসন্তপ্ত পরিবারের সবাই কে সবরে জামিল দান করার দোয়া কামনা করেন। মরহুমের নামাজে জানাযা আজ বাদে যোহর সদরিয়া জামে মসজিদের মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন