ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১৭ জুলাই, ২০১৬

তুরস্কের শেষ আপডেট:


বাংলাদেশ বার্তা ডেস্কঃ ১৭ জুলাি ‘১৬  (তুরক থেকে আবু সালেহ এহিয়া)
১। চিফ অফ স্টাফ হুলুসি আকারকে ভারপ্রাপ্ত কমান্ড ইন চারজ করা হয়েছে। কারণ সেনাপ্রধান ক্যু সাপোর্ট না করায় বিদ্রোহীরা তাকে জিম্মি করেছিল। এখনো তার সঠিক খোজ পাওয়া যাচ্ছে না।
২। বসফরাস প্রণালী অবরোধ করে রাখা সেনারা পুলিশের কাছে সারেন্ডার করায় বসফরাসের উপরের দুটি ব্রীজ এখন উন্মুক্ত। এশিয়া ও ইউরোপের যোগাযোগ প্রায় ১২ ঘন্টা পর পুনস্থাপিত। 
৩। রাষ্ট্রপতি এরদোগান এ ক্যু এর পেছনে মি. গুলেন কে দায়ী করে দেয়া শেষ বক্তব্যে বলেছেন, " পেনিসেলভিনিয়াকে উদ্দেশ্য করে বলছি, এ জাতির অনেক ক্ষতি করেছেন। এখন যথেষ্ট হয়েছে। সাহস থাকলে দেশে আসুন"। উল্লেখ্য, মি. গুলেন আমারিকার পেনিসেলভিনিয়াতে বসবাস করছেন। 
৪। এরদোগান বিভিন্ন বিমানবন্দর গুলোতে নিজে সফর করছেন। বিদেশের সাথে সব বিমান যোগাযোগ স্বাভাবিক রাখতে তার এই প্রচেষ্টা।
৫। জনগণ এখনো রাজপথে অবস্থান করছে। রীতিমত ঢল নামছে জনতার।
৬। বিভিন্ন শহরে জনগনের চলাচলের সকল বাহন আজ ও আগামিকালের জন্য ফ্রি ঘোষনা।
৭। রাষ্ট্রপতি ভবনের পাশে জাতীয় মসজিদের সামনে বিমান থেকে কিছু আগে বোমা ফেলেছে বিদ্রোহীরা।
৮। বিভিন্ন শহরে সংঘর্ষ বা হতাহতের ঘটনা ধীরে ধীরে কমে আসছে।
৯। বুরসা শহর সেনা ডিভিশনের চীফ সহ প্রায় ৮০০ বিদ্রোহী সেনাকে আটক করা হয়েছে।
১০। বিভিন্ন শহরে প্রশাসন, সুশীল ও রাজনৈতিক নেতাদের নিয়ে নিরাপত্তা সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

পরিস্থিতি ৯৯% সরকারের নিয়ন্ত্রনে। মানে এই যাত্রায়ও টিকে গেলেন মুসলিম বিশ্বের ক্যারিশমাটিক লিডার ও তুরস্কের তরুণ প্রজন্মের স্বপ্নের মানুষ লৌহমানব মি. রজব তাইয়্যেপ এরদোগান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন