ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের চট্টগ্রাম’র কর্মকর্তা আব্দুর রহমান চলে গেলেন না ফেরার দেশে

 বাংলাদেশ বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের লাইব্রেরী এন্ড ইনফরমেশন ডিভিশনের সহকারী পরিচালক/জুনিয়র গ্রন্থাগারিক, জনাব মুহাম্মদ আব্দুর রহমান দুরারোগ্য ক্যান্সার জনিত রোগে আক্রান্ত হয়ে আজ বিকালে ৫টায় মৃত্যুবরন করেছেন। ইন্নালিল্লহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি চট্টগ্রাম শহরের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তার মৃত্যুর বিষয়টি আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের লাইব্রেরী এন্ড ইনফরমেশন ডিভিশনের পরিচালক লাইব্রেরীয়ান জনাব জাহাঙ্গীর আলম নিশ্চিত করেছেন।

তার মৃত্যুতে লাইব্রেরী এসোসিয়েশন অব বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের পক্ষ থেকে  আনোয়ার হোসেন নুরী হোয়াটসএপ এ এক শোক বার্তা প্রদান করেছেন।

শোক বার্তায় তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা করে বলেন,“মহান রবের দরবারে আমাদের প্রিয় ভাইয়ের আত্মার মাগফিরাত কামনা করছি। এবং মহান রবের দরবারে দোয়া করছি, মহান রব যেন তাকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করেন। আমীন।”

এছাড়া আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম ্এর অফিসার্স ফোরামের পক্ষ থেকে  শোক প্রকাশ করে বানী প্রদান করা হয়। শোকবানীতে অফিসার্স ফোরাম নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

লাইব্রেরী এন্ড ইনফরমেশন ডিভিশনের পরিচালক লাইব্রেরীয়ান জনাব জাহাঙ্গীর আলম,  অরিরিক্ত পরিচালক, এসডিএসডব্লিউডি, জনাব মাহফুজুর রহমান, ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক জনাব জাহেদ রহমান প্রমূখ  অফিসার্স ফোরামের পক্ষ থেকে শোক প্রকাশ করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন