ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

অফিসার্স ফোরামের সভা অনুষ্ঠিত: স্থগিত প্রমোশন চালুর দাবী; কল্যাণ তহবিল গঠন

 

বাংলাদেশ বার্তা ডেস্কঃ ০২ ডিসেম্বর’২০  আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম’র  অফিসার ফোরামের এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় দীর্ঘদিন যাবত অঘোষিতভাবে বন্ধ থাকা কর্মকর্তা-কর্মচারীদের বন্ধ থাকা প্রোমোশ দ্রুত চালু করার দাবী জানানো হয়।

০২ ডিসেম্বর ‘২০ আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম’র স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠিত সভায় ২ জন কর্মকর্তার জন্য এককালীন চিকিৎসা সাহায্য সংগ্রহ করা ছাড়াও কর্মকর্তা-কর্মচারীদের জন্য একটি কল্যাণ তহবিল গঠন করা হয়। এ ছাড়া ট্রাস্ট মেম্বার ও কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে যারা অসুস্থ তাদের জন্য দোয়ার আয়োজন করা হয়।

 ট্রান্সপোর্ট  ব্যবস্থাপনা বিভাগের ডাইরেক্টর জনাব মহিউদ্দিন হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায়  অন্যান্যের মধ্যে এসডিএসএস ডাব্লিউডি’ এডিশনাল ডাইরেক্টর জনাব  মাহফুজুর রহমান  বিদেশ বিভাগেরএডিশনাল ডাইরেক্টর  জনাব কামাল উদ্দিন, ভিসি অফিসের  এডিশনাল ডাইরেক্টর জনাব সিরাজুল আরেফিন, পিপিডি’র ডেপুটি ডা্ইরাসিস্রেটক্টর জনাব মাহমুদুল আলম, ট্রান্সপোর্ট  ব্যবস্থাপনা বিভাগের ডিডি জনাব আক্তার হোসাইন, সিনিয়র এষ্টিস্ট্যান্ট ডাইরেক্টর আব্দুল্লাহ আল মামুন প্রমূখ বক্তব্য রাখেন। 

দীর্ঘদিন প্রমোশন বন্ধ থাকায় কর্মকর্তদের মধ্যে ক্ষোভ পরিলক্ষিত হয়। প্রমোশনের বিষয়টি  অফিসার্স ফোরামের নেতৃবৃন্দকে কতৃপক্ষে সাথে আলাপ আলোচনার মাধ্যমে দ্রুত নিষ্পত্তি করার কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে দাবী  জানানো হয়। 

নিজেদের মধ্যে আলাপ-আলোচনা শেষে একটি কল্যাণ তহবিল গঠন করা হয়। যা প্রতিমাসে সকলেই প্রদান করবে।

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আক্রমণের কারনে অর্থনৈতিক নানা সংকটের মধ্যেও  আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম’র কর্তৃপক্ষ যথাযথভাবে শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীগণের বেতন ভাতা চালু  রাখতে পেরেছেন ্জন্য প্রথমে মহান আল্লাহর এবং বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। 

সবশেষে অসুস্থ কর্মকর্তা-কর্মচারী ও ট্রাস্ট মেম্বারসহ সকলের জন্য দোয়া ও মুনাজাত করা হয়। মুনাজাত অনুষ্ঠান পরিচালনা করেন  বিদেশ বিভাগেরএডিশনাল ডাইরেক্টর  জনাব কামাল উদ্দিন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন