ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

আদালতে আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী: আপনি ন্যায় বিচার ও ন্যায় প্রতিষ্ঠা করুন

 

বাংলাদেশ বার্তা ডেস্কঃ আজ(সোমবার) সকাল সাড়ে ৯ টায় রাজধানীর পুরান ঢাকার বকশীবাজারের আলীয়া মাদ্রাসা মাঠে স্থাপিত অস্থায়ী ঢাকার বিশেষ জজ আদালত-১ এ আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী হাফিজাহুল্লাহকে হাজির করা হয়। মিথ্যে ও বানোয়াট মামলায় চার্জ গঠনের দিন ধার্য্য ছিলো।


প্রসিকিউশন ও আইনজীবীদের যুক্তিতর্ক শেষে আদালতের অনুমতিক্রমে অন্যায়ভাবে চার্জ গঠনের ব্যাপারে আল্লামা সাঈদী আদালতে সংক্ষিপ্ত কথা বলেন।

আদালতের উদ্দেশে আল্লামা সাঈদী বলেন -
'রাজনৈতিক প্রতিহিংসা, হয়রানী ও আমার চরিত্রহননের হীন উদ্দেশ্যেই 'যাকাতের টাকা আত্নসাতের' মতো নিকৃষ্ট মিথ্যা মামলায় অন্যায়ভাবে আমাকে জড়ানো হয়েছে। আমার বিরুদ্ধে আনিত অভিযোগের সাথে আমার বিন্দুমাত্র সম্পর্ক নেই। আমি আমার আল্লাহকে স্বাক্ষী রেখে বলছি, যাকাতের এই টাকা আমি দেখি নাই, ধরি নাই, তালিকা করি নাই, বিতরণও করি নাই।'

'সবাইকেই একদিন মৃত্যুবরণ করতে হবে। অন্যায়ভাবে যারা আমার প্রতি জুলুম করছেন তাদেরকে অবশ্যই আল্লাহর আদালতে আসামীর কাঠগড়ায় দাঁড়াতে হবে। আর আল্লাহ ও তাঁর রাসুল (ﷺ)-এর ওয়াদা অনুযায়ী মিথ্যা স্বাক্ষ্যদানকারীরা হবে জাহান্নামী।'

'মাননীয় আদালত! আমার বয়স ৮২ বছর। আমি শারিরীকভাবে অসুস্থ। আমি হার্ট, ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের পেশেন্ট। আমি নির্দোষ। আমি আপনার কাছে ন্যায় বিচার প্রত্যাশা করি। আপনি ন্যায় বিচার করুন এবং ন্যায় প্রতিষ্ঠা করুন। বয়স ও শারিরীক অসুস্থতা বিবেচনা করে হলেও মিথ্যা বানোয়াট ও হয়রানীমূলক এই নিকৃষ্ট মামলা থেকে আমাকে অব্যহতি দিন। আল্লাহকে ভয় করুন।' 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন