ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২৬ ডিসেম্বর, ২০১৫

হাজারীবাগে জামায়াতের শীতবস্ত্র বিতরণ


গতকাল বৃহস্পতিবার জামায়াতে ইসলামী হাজারীবাগ থানার উদ্যোগে এলাকার গরীব, অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়
জামায়াতে ইসলামী হাজারীবাগ থানার উদ্যোগে গতকাল বৃহস্পতিবার এলাকার গরীব ও অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র¿ বিতরণ করেন মহানগরী জামায়াতের মজলিসে শূরার সদস্য ও হাজারীবাগ থানার আমীর শেখ শরীফ উদ্দীন আহমদ। অনুষ্ঠান পরিচালনা করেন থানার সেক্রেটারি আবু জারিফ। উপস্থিত ছিলেন জামায়াত নেতা শাহ জামাল, মাহফুজ আলম, ছাত্র নেতা রবিউল ইসলাম প্রমুখ।
থানা আমীর বলেন, আওয়ামী সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। তাই দেশের গরীব-অসহায় মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে এবং গরীব-অসহায় ও শীতার্ত মানুষের প্রতি সরকারের কোন দায়বদ্ধতা নেই। সরকার মানুষের ভোট ও ভাতের অধিকার ভূলুন্ঠিত করছে। সরকার বড়গলায় গণতন্ত্র, আইনের শাসন, মানবাধিকার, ভোটাধিকার ও উন্নয়নের কথা বলেন অথচ দেশে বাস্তবে চলছে একদলীয় বাকশালী শাসন। জামায়াতে ইসলামী গরীব অসহায় মানুষের মাঝে প্রকাশ্যে শীতবস্ত্র¿ও বিতরণ করতে পারছে না।
তিনি বলেন, সরকার ক্ষমতায় আঁকড়ে থাকার নেশায় মত্ত। প্রতি দিন দেশে হত্যা, গুম ও নারী ধর্ষণের মত কর্মকান্ড চলছে। মানুষের মাঝে বিরাজ করছে উদ্বেগ, উৎকণ্ঠা। সরকার তার কর্মকান্ডে প্রমাণ করছে, জনগণের কল্যাণ নয়, ক্ষমতাই তাদের মূল লক্ষ্য। তাই ক্ষমতা লিপ্সু স্বৈরাচারী সরকারের হাত থেকে দেশ ও জাতি যত দ্রুত মুক্তি লাভ করবে ততই মংগল। এর পরও এলাকার বিত্তবান লোকদেরকে তাদের যার যার সাধ্য অনুযায়ী শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন