ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২৭ ডিসেম্বর, ২০১৫

ড. মাসুদকে গ্রেফতারের জন্য সরকারকে জবাবদিহি করতে হবে’

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর সহকারী সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ জামিনে মুক্তি পাওয়ার পর তাকে কারাফটকে ফের আটকের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর আমির মাওলানা রফিকুল ইসলাম খান।
শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ প্রতিবাদ জানান।
বিবৃতিতে রফিকুল ইসলাম খান বলেন, সরকার অবৈধ ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতেই জামায়াতসহ বিরোধী দলের উপর জুলুম-নির্যাতন চালাচ্ছে। আদালত থেকে জামিন নেয়ার পরও তাদেরকে কারা ফটকে আবারও গ্রেফতার করে নতুন করে মামলা দিয়ে কারাগারে অন্তরীণ করছে। সরকারের এসব আইন ও সংবিধান বিরোধী কর্মকা- ফ্যাসিবাদী, বাকশালী ও গণবিরোধীতার পরিচয়ই বহন করে।
তিনি বলেন, ড.মাসুদ জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য এবং বিশ্ববিদ্যালয় শিক্ষক। সরকার তাকে প্রায় দেড় বছর আগে রাজধানীর মোহাম্মদপুরের একটি ঘরোয়া বৈঠক থেকে গ্রেফতার করে নির্মম ও নিষ্ঠুর নির্যাতন চালায়। কিন্তু তিনি সকল মামলায় জামিন নিয়ে শুক্রবার মুক্তি পেলেও সরকার তাকে কারাফটকে আবারও অন্যায় ও অযৌক্তিকভাবে গ্রেফতার করে। এ গ্রেফতার কোনো ভাবেই গ্রহণযোগ্য হতে পারে না বরং এজন্য সরকারকে একদিন দেশের জনগণের কাছে জবাবদিহি করতে হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন