ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০১৫

প্রাকৃতিক নয়, দেশের উপর বর্তমানে রাজনৈতিক দূর্যোগ স্থায়ী ভাবে চেপে বসেছে

ji
 ডেস্ক, ০৩ ডিসেম্বর: বাংলাদেশ জামায়াতে ইসলামী চান্দগাঁও থানার নেতৃবৃন্দ বলেছেন খরা, বন্যা, জলোচ্ছাস ইত্যাদি প্রাকৃতিক দূর্যোগ দেশের জন্য একটি বড় সমস্যা সন্দেহ নাই। তবে প্রাকৃতিক দূর্যোগ মোকাবিলায় এ দেশের মানুষ অনেকটাই অভ্যস্ত ও দক্ষ হয়ে পড়েছে। কিন্তু প্রাকৃতিক নয়, দেশের উপর বর্তমানে রাজনৈতিক দূর্যোগ স্থায়ী ভাবে চেপে বসেছে। রাজনৈতিক দূর্যোগের কারণেই গুম, খুন, হত্যা, গণগ্রেপ্তার ক্রমাগত বেড়ে চলছে। এই রাজনৈতিক দূর্যোগের কাছে দেশের মানুষ আজ অসহায় হয়ে পড়েছে। নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করে বলেন, প্রাকৃতিক দূর্যোগের মত এদেশের মানুষ একদিন রাজনৈতিক দূর্যোগ মোকাবেলাও অভ্যস্ত ও সক্ষম হয়ে উঠবে।
ডিসেম্বর মাসের চান্দগাঁও থানা জামায়াতের মাসিক কর্মপরিষদ বৈঠক জামায়াত নেতা আবু জাওয়াদের সভাপতিত্বে অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। কর্মপরিষদ বৈঠকে অন্যান্যের মধ্যে সর্বজনাব এম.এম. হোসাইন, মোস্তফা, আলতাফ, আবু আফরিন, রফিকুল ইসলাম, মুহাম্মদ জে. সরকার প্রমূখ বক্তব্য রাখেন। 
কর্মপরিষদ বৈঠকে নেতৃবৃৃন্দ নিয়মিত কর্মসূচী ছাড়াও দেশের বর্তমান সার্বিক পরিস্থিতি পর্যালোচনা করে সরকারের সকল প্রকার অগণতান্ত্রিক কর্মকান্ড ও জামায়াতসহ দেশের জনগণের উপর নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। নেতৃবৃন্দ দেশব্যাপী জামায়াতসহ বিরোধী দলের নেতাকর্মীদের অন্যায়ভাবে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং গ্রেপ্তারকৃত সকল নেতাকর্মীর মুক্তি দাবী করেন।
বাংলাদেশ জামায়াতে ইসলামী চান্দগাঁও থানার মাসিক কর্মপরিষদ বৈঠকে নেতৃবৃন্দ এই আহবান জানান। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন