ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২১ মে, ২০১৭

চান্দগাঁও থানা জামায়াতের উদ্যোগে দোয়া দিবস পালন

বাংলাদেশ বার্তা ঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে ১৯ মে ২০১৭ ইং তারিখ কারাবন্দি নেতাকর্মীদের জন্য কেন্দ্র ঘোষিত দোয়া দিবস পালন করে।
চান্দগাঁও জামায়াত নেতা জনাব আবু জাওয়াদের সভাপতিত্বে দোয়া দিবস উপলক্ষে এক বিশেষ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন শরীফ, আবু নাহিদ, অধ্যাপক এ হক, এন. ইসলাম, ইবনে জিয়া  প্রমূখ।
নেতৃবৃন্দ বরেন, সরকার অন্যায় ভাবে জপমায়ত-শিবিরের নেতাকর্মীদের  মিথ্যা মামলায় গ্রেপ্তার করে কারাবনইদ করে রেখছে। কারাবন্দিদের মধ্যে অনেক বয়োবৃদ্ধ ও অসুস্থ নেতাকর্মী রয়েছে, যাদের সুচিকিৎসা ও সেবা=শুশ্রা করা র্প্রয়োজন। মুক্তি না পাওয়ায় তাদের পরিবারের সেবা ও সুচিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছে। বক্তাগণ মিথ্যা মামলায় গ্রেপ্তারকৃত সকল কারাবন্দি নেতাকর্মী নিঃশর্ত মুক্তি দাবী করেন।
আলোচনা শেষে সকল কারাবন্দি নেতাকর্মীর সুস্থতা ও আসুমুক্তি কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন