ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২১ মে, ২০১৭

জাগপা সভাপতি, সংগ্রামী রাজনীতিবীদ শফিউল আলম প্রধান ইন্তেকাল করেছেন...


বাংলাদেশ বার্তাঃ হঠাৎ করেই খবরটা পেলাম। জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান আর নেই। আজ বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায় রাজধানীর আসাদগেটে নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন তিনি। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আমার সাথে ব্যক্তিগতভাবে অনেক স্মৃতি মানুষটার। সর্বশেষ জাগপা আয়োজিত গত বছরের ইফতার মাহফিলে তার সাথে দেখা হয়েছিল। সেই ইফতার মাহফিলের কয়েকদিন আগে জামায়াতে ইসলামী আয়োজিত ইফতার মাহফিলে দেখা। সেখানেই তিনি জাগপার ইফতার মাহফিলে যাওয়ার দাওয়াত দিলেন। নগদ অামন্ত্রনপত্র দিলেন। সংগে মৌখিক দাওয়াত। এরপর আবার বেশ কয়েকবার ফোন দিয়ে তাগাদাও দিলেন।

সেখানে গিয়ে শহীদ আব্দুল কাদের মোল্লার ছেলে হাসান জামিল ভাই, আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে শামীম সাঈদীভাইসহ অনেককেই পেলাম। আমার কাছে সেই ইফতার মাহফিলটা স্মরনীয় একটা আয়োজন, কেননা সেদিন তিনি আমাদের অসম্ভব সম্মান দিয়েছিলেন। একটা বড় টেবিল তিনি রেখেছিলেন শহীদ পরিবার ও অপহৃত পরিবারের সদস্যদের জন্য। আমরা জামায়াতের শহীদ দায়িত্বশীলদের পরিবারদের সদস্যরা ছাড়াও ঐ টেবিলে বিএনপির নিখোঁজ নেতা এম ইলিয়াস আলীর স্ত্রী, চৌধুরী আলমের পরিবারসহ আরও অনেকগুলো ভিকটিম পরিবার বা পরিবারের প্রতিনিধি সেখানে ছিল। ইফতারির আগে তার ভাষনেও তিনি নাম ধরে ধরে আমাদের শহীদ নেতৃবৃন্দের কথা বলেছিলেন। 
ফখরুল ইসলাম খান

তিনি আমাদেরকে এবং ব্যক্তিগতভাবে নিজেকে কমরেড বলতেন। আর বিপ্লবী লাল সালাম দিতেন। আপনার বিদায়বেলায়ও আপনার জন্যও অনেক দোয়া আর লাল সালাম রইলো, কমরেড...আল্লাহ আপনার নেক আমলগুলো কবুল করে নিন। আমিন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন