ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২৩ মে, ২০১৭

IIUC’র Water Treatment Plant উদ্বোধন: শিক্ষক-কর্মকর্তাসহ ১৪ হাজার ছাত্র-ছাত্রীর জন্য বিশুদ্ধ পানি সরবরাহ করাহবে

বাংলাদেশ বার্তা ২২ মে ২০১৭: আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম  শিক্ষক-কর্মকর্তাসহ ১৪ হাজার ছাত্র-ছাত্রীর জন্য বিশুদ্ধ পানি সরবরাহ করার উদ্দেশ্যে কুমিরাস্থ ক্যাম্পাসে নিজস্ব Water Treatment Plant স্থাপন ও উদ্বোধন করেছে।
২২ মে ২০১৭ সোমবার আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর ভিসি প্রফেসর ড. আজহারুল ইসলাম শিক্ষক-কর্মকর্তাসহ ১৪ হাজার ছাত্র-ছাত্রীর জন্য বিশুদ্ধ পানি সরবরাহ করার উদ্দেশ্যে কুমিরাস্থ ক্যাম্পাসে নিজস্ব Water Treatment Plantস্থাপন ও বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন। এ সময় অন্যন্যের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স কমিটির চেয়ারম্যান জনাব অধ্যাপক আহছানুল্লাহ ভূঁইয়া, ইঞ্জিনিয়ারিং কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দ্বীন মোহাম্মদ, পিপিডির চেযারম্যান অধ্যক্ষ মুহাম্মদ আমীরুজ্জামান, চীফ ইঞ্জিঃ (চলতি দায়িত্ব) মোঃ জাহেদ হোসেন , এলএমডি’র ডাইরেক্টর (চলতি দায়িত্ব) ইজাবুল খালিদ ভূঁইয়া,   প্রকৌশলী মোঃ মোশারফ হোসেন, প্রকৌশলী মোঃ আবু সোয়েব, প্রকৌশলী সেলিম জাহাঙ্গীর, সিনিয়র এ্যাসিস্ট্যান্ট ডাইক্টের, মাইনুল ইসলাম, এ্যাসিস্ট্যান্ট ডাইক্টের (স্টোর) শেখ মোঃ রফিকুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।
ঘন্টায় ২,০০০ লিটার বিশুদ্ধ পানি উৎপাদন সক্ষম Water Treatment Plant স্থাপন ও বিশুদ্ধ পানি বিতরণ কার্যক্রম উদ্বোধন কালে  ভিসি প্রফেসর ড. আজহারুল ইসলাম সন্তোষ প্রকাশ করে বলেন, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম  শিক্ষক-কর্মকর্তাসহ ১৪ হাজার ছাত্র-ছাত্রীর জন্য বিশুদ্ধ পানি সরবরাহ করার  উদ্দেশ্যে কুমিরাস্থ ক্যাম্পাসে নিজস্ব Water Treatment Plantস্থাপন করে  তা বিতরণের ব্যবস্থা করে পানীয় পানির সংকট সমাধান হবে মর্মে আশাবাদ ব্যক্ত করেন। সুষ্ঠু বিতরণের জন্য সংশ্লিষ্ট বিভাগকে তিনি কিছু পরামর্শ  প্রদান করেন।
এসময় বোর্ড অব ট্রাস্টিজের সদস্যবৃন্দ শিক্ষক-কর্মকর্তাসহ সকল ছাত্র-ছাত্রীর জন্য বিশুদ্ধ পানি সরবরাহ করার  উদ্দেশ্যে কুমিরাস্থ ক্যাম্পাসে নিজস্ব Water Treatment Plantস্থাপন করে  তা বিতরণের ব্যবস্থা করে পানীয় পানির সংকট সমাধান হওয়ায় মহান আল্লাহর শুকরিয়া আদায় করেন। নেতৃবৃন্দ উক্ত কর্মসূচী বাস্তবায়নে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন। 
শেষে দোয়া ও মুনাজাত করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন