ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৪ এপ্রিল, ২০১৮

জামায়াতে ইসলামীর সাবেক কেন্দ্রীয় নায়েবে আমীর বীর মুক্তিযোদ্ধা জনাব আতাউর রহমানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ

বাংলাদেশ বার্তাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক কেন্দ্রীয় নায়েবে আমীর, রাজশাহী মহানগরী শাখার সাবেক আমীর বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষাবিদ জনাব আতাউর রহমান ৭০ বছর বয়সে আজ ৪ এপ্রিল ভোর রাতে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, ২ পুত্র ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গিয়েছেন। আজ ৪ এপ্রিল বাদ আসর রাজশাহী তেরখাদিয়া স্টেডিয়াম মহিলা কমপ্লেক্স-এ নামাজে জানাজা শেষে তাকে হেতেম খাঁ গোরস্তানে দাফন করা হবে।
শোকবাণী
জনাব আতাউর রহমানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি মাওলানা আ.ন.ম শামসুল ইসলাম এবং সেক্রেটারী জেনারেল ডাঃ শফিকুর রহমান আজ ৪ এপ্রিল ২০১৮ এক যুক্ত শোকবাণী প্রদান করেছেন।
শোকবাণীতে তারা বলেন, জনাব আতাউর রহমান একজন বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষাবিদ এবং জামায়াতে ইসলামীর নেতা হিসেবে দেশ ও জাতির বিরাট খেদমত করে গিয়েছেন। রাজশাহী মহানগরীসহ উত্তরাঞ্চলে ইসলামী আন্দোলনের উন্নতি ও অগ্রগতির পেছনে তার অবদানের জন্য তিনি স্মরণীয় হয়ে থাকবেন। তিনি জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনে স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে আপোষহীন ভূমিকা পালন করে গিয়েছেন। জনাব আতাউর রহমান অত্যন্ত সাদাসিধে জীবন-যাপন করতেন। তিনি ছিলেন সাধারণ মানুষের সুখ-দুঃখের সাথী। তিনি একজন সত্যিকার জনদরদী নেতা ছিলেন।
শোকবাণীতে তারা আরও বলেন, জনাব আতাউর রহমান (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
তারা শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন। আমীন !

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন