ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮

মাওলানা আবুল কালাম আজাদ ও মাস্টার নুরুন্নবীকে গ্রেফতার করে কারাগারে পাঠানোর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ

বাংলাদেশ বার্তাঃ আইনের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর খুলনা মহানগরী শাখার আমীর মাওলানা আবুল কালাম আজাদ খুলনার আদালতে ও যশোর পূর্ব সাংগঠনিক জেলা শাখার আমীর মাস্টার নুরুন্নবী যশোর আদালতে গত ২২ এপ্রিল মিথ্যা মামলায় আত্ম-সমর্পন করেন। আদালত তাদেরকে জামিন না দিয়ে মিথ্যা মামলায় কারাগারে পাঠায়। তাদের গ্রেফতার করে কারাগারে পাঠানোর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল ডাঃ শফিকুর রহমান আজ ২৩ এপ্রিল প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “জামায়াত নেতৃবৃন্দ দেশের আইনের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে মিথ্যা মামলায় আত্ম-সমর্পন করতে গেলে তাদের গ্রেফতার করে কারাগারে পাঠানোর ঘটনায় আমি গভীর উদ্বেগ প্রকাশ করছি।
মাওলানা আবুল কালাম আজাদ ও মাস্টার নূরুন্নবী দু’জনই অত্যন্ত সম্মানিত ব্যক্তি। তাদের রাজনৈতিকভাবে হয়রানী করার হীন উদ্দেশ্যেই সরকার তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। তারা সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন। আইন ও আদালতের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করেই তারা দেশের সুনাগরিক হিসেবে আদালতে আত্ম-সমর্পন করতে গিয়েছিলেন। সেখান থেকে তাদের অন্যায়ভাবে গ্রেফতার করে কারাগারে পাঠানোর ঘটনা অত্যন্ত দুঃখজনক।
রাজনৈতিক হয়রানি বন্ধ করে অবিলম্বে তাদের মুক্তি প্রদান করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন