ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮

মালয়েশিয়ায় ফিলিস্তিনি বিজ্ঞানী ও স্কলারকে গুলি করে হত্যা করলো মোসাদ !

ফিলিস্তিনি স্কলারস ও হামাস সদস্য ফাদি আল বাতসকে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে গুলি করে হত্যা করা হয়েছে।
শনিবার তার বাসার কাছেই অজ্ঞাত বন্দুকধারীরা তাকে গুলি করে হত্যা করে।
ফাদি আল বাতসের পিতা অভিযোগ করেছেন যে, তার ছেলের হত্যার পেছনে ইসরাইলি গোয়েন্দা সংস্থার (মোসাদ) হাত রয়েছে।
মালয়েশিয়ার উপপ্রধানমন্ত্রী আহমেদ জায়েদ হামিদি বলেছেন, আমাদের বিশ্বাস বিদেশি গোয়েন্দা সংস্থার সঙ্গে হত্যাকারীদের যোগাযোগ রয়েছে।
মালয়েশিয়ার পুলিশ প্রধান দাতুক সিরি মানসুর বলেছেন, হত্যাকাণ্ডের ২০ মিনিট আগ থেকেই দুইজন হামলাকারী তার বাসার সামনে অপেক্ষা করছিল। তারা তার ওপর ১০ টি গুলি চালায়। ৪টি গুলিতে তিনি মারা যান।
পুলিশ বলেছে, ফাদি আল বাতসের শরীর ও মাথায় গুলি লাগে। তারা বিষয়টিকে গুরুত্ব দিয়ে তদন্ত করছে।
হামাসের মুখপাত্র হাজেম কাসেম আল জাজিরাকে বলেছেন, ফাদি আল বাতস এই আন্দোলনের সদস্য ছিলেন।
এক টুইট বার্তায় হামাস ফাদি আল বাতসকে তরুণ স্কলার হিসেবে বর্ণনা করেছেন। তাকে ‘শহীদ’ হিসেবে উল্লেক করা হয়েছে তিনি একজন তরুণ বিজ্ঞানী হিসেবে কর্ম সেক্টরে অনেকে অবদান রেখেছেন।
মালয়েশিয়াস্থ ফিলিস্তিনি রাষ্ট্রদূত আনোয়ার আল আঘা স্থানীয় সংবাদ মাধ্যমের বরাত দিয়ে বলেছেন, ফাদি আল বাতস ওই মসজিদের দ্বিতীয় ইমাম ছিলেন। তিনি ১০ বছর ধরে মালয়েশিয়ায় বসবাস করছিলেন। একটি সম্মেলনে যোগ দিতে শনিবার ফাদির তুরস্কে যাওয়ার কথা ছিল বলেও জানান রাষ্ট্রদূত।
নিহত ফাদির স্ত্রী ও ৩ সন্তান রয়েছে।
সূত্র: আল জাজিরা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন