ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ১৩ এপ্রিল, ২০১৯

বাংলা নববর্ষ উপলক্ষ্যে দেশবাসীকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর শুভেচ্ছা -১লা বৈশাখ বাংলা শুভ নববর্ষ উপলক্ষ্যে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

বাংলাদেশ বার্তা ডেস্কঃ নববর্ষ উপলক্ষ্যে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে আজ শুক্রবার এক বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ।
শুভেচ্ছা বাণীতে আমীরে জামায়াত বলেন,‘বাংলা নববর্ষ আমাদের সামনে সমাগত। মোঘল সম্রাট আকবরের আমল থেকে খাজনা আদায়ের সুবিধার্থে ১লা বৈশাখ বাংলা নববর্ষ হিসেবে পালিত হয়ে আসছে।’
তিনি বলেন, জাতি এমনি এক সংকটকালে বাংলা নববর্ষ উদযাপন করতে যাচ্ছে যখন গণতন্ত্র, ভোটাধিকার, আইনের শাসন ও ন্যায় বিচার দেশ থেকে নির্বাসিত।
দেশে অবাধে চলছে হত্যা, ধর্ষণ, সন্ত্রাস, ঘুষ, দুর্নীতি ও লুটপাট। মানুষ পুড়িয়ে হত্যা করার মত বর্বর ঘটনাও ক্রমেই বেড়ে চলছে।
বিবৃতিতে তিনি বলেন, বাক-স্বাধীনতাসহ মানুষের সকল মৌলিক অধিকার পদদলিত। বাংলা নববর্ষে মঙ্গল প্রতীক ও মঙ্গল শোভাযাত্রার নামে আমদানী করা হচ্ছে ভিন্ন ধর্মের অপসংস্কৃতি।
ইসলামী শিক্ষা ও সংস্কৃতি ধ্বংসের গভীর ষড়যন্ত্র চলছে। এ অবস্থা থেকে জাতি মুক্তি চায়। বাংলা নববর্ষ মুক্তির সেই আহ্বান নিয়ে আমাদের সামনে হাজির হয়েছে।
জামায়াতের আমীর আরো বলেন, আসুন জাতি হিসেবে সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে ঘুরে দাঁড়াবার শপথ নিই, যাতে দেশের সকল জনগণ শান্তি ও স্বস্তির সাথে বাঁচার জন্য নিজেদের মত করে বাংলাদেশটাকে গড়ে তুলতে পারে।
আমি দেশবাসী সকলের সুখ, শান্তি, সমৃদ্ধি, সুস্বাস্থ্য কামনার পাশাপাশি জুলুম ও শৃঙ্খলমুক্ত বাংলাদেশ কামনা করছি এবং আমার দলের পক্ষ থেকে প্রিয় দেশবাসীকে বাংলা নববর্ষের উষ্ণ শুভেচ্ছা জ্ঞাপন করছি।
বিবৃতিতে ন্যায় ও ইনসাফের ভিত্তিতে একটি জুলুম-নির্যাতনমুক্ত সুখী-সমৃদ্ধশালী জনকল্যাণকামী, ইসলামী মূল্যবোধে বিশ্বাসী গণতান্ত্রিক সমাজ গঠনে এগিয়ে আসার জন্য দেশবাসী সকলের প্রতি আন্তরিকভাবে আহ্বান জানান তিনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন