ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৮ এপ্রিল, ২০১৯

জামায়াতে ইসলামী হিন্দের সর্বভারতীয় সভাপতি নির্বাচিত হলেন সৈয়দ সাদাতুল্লাহ হুসাইনি

বাংলাদেশ বার্তা ডেস্কঃ ভারতের সর্ববৃহৎ ইসলামী সংগঠন জামায়াতে ইসলামী হিন্দের সর্বভারতীয় সভাপতি নির্বাচিত হলেন সৈয়দ সাদাতুল্লাহ হুসাইনি। মাত্র ৪৬ বছর বয়সে জামায়াতের আমির হলেন তিনি। বাড়ি হায়দ্রাবাদ। এর আগে বিগত মিকাতে তিনি জামায়াতের সহ সভাপতির দায়িত্ব পালন করছিলেন। ১২ টি বই ও প্রায় দুশোটিরও বেশি প্রবন্ধ লিখেছেন। এর আগে ছাত্র সংগঠন এসআইও’র কেন্দ্রীয় সভাপতিরও দায়িত্ব পালন করেছেন সাদাতুল্লাহ হুসাইনি। তিনি মাওলানা জালালউদ্দীন উমরির স্থলাভিষিক্ত হলেন।
উল্লেখ্য, প্রতি চার বছর অন্তর জামায়াতে ইসলামী হিন্দের গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচন প্রক্রিয়া হয়ে থাকে। সেই মোতাবেক দিল্লিতে আয়োজিত সারা ভারতের নির্বাচিত প্রতিনিধি গন এই নির্বাচন প্রক্রিয়ায় অংশগ্রহণ করেন। দীর্ঘ আলোচনা, ভোটাভুটির পর তিনি জামায়াত এর সর্বভারতীয় সভাপতি হিসাবে নির্বাচিত হন।২০১৯ থেকে ২০২৩ পর্যন্ত দায়িত্ব পালন করবেন তিনি। 
সৌজনে সংগ্রাম অনলাইন 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন