ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

আবদুল মাবুদের ইন্তেকালে চান্দগাঁও থানা জামায়াতের শোক প্রকাশ

বাংলাদেশ বার্তা ডেস্কঃ পূর্বশোল শহর (৬নং ওয়ার্ড) নিবাসী মরহুম আবুল হেসেন কন্টাক্টরের পুত্র বড় মুহাম্মদ আবদুল মাবুদের ইন্তেকালে বাংলাদেশ জামায়াতে ইসলামী চান্দগাঁও থানার নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছে।
পূর্বশোল শহর (৬নং ওয়ার্ড) নিবাসী মরহুম আবুল হেসেন কন্টাক্টরের বড় পুত্র মুহাম্মদ আবদুল মাবুদের ইন্তেকালে বাংলাদেশ জামায়াতে ইসলামী চান্দগাঁও থানার আমীরসহ কর্ম পরিষদ সদস্যগণ গভীর শোক প্রকাশ করে এক যৌথ বিবৃতি প্রদান করেছে।
উল্লেখ্য মরহুম আবুল হেসেন কন্টাক্টরের বড় পুত্র মুহাম্মদ আবদুল মাবুদ ১৯সেপ্টেম্বর ভোর ৬টায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। ঐদিন বাদ আসর স্থানীয় সিদ্দিক হাজী জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয় এবং পাশের কবরস্থানে দাফন করা হয়। 
শোকবানীতে নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন