ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১৫ মার্চ, ২০১৮

ভারপ্রাপ্ত আমীরে জামায়াতসহ ১১ জনকে অন্যায়ভাবে গ্রেফতারের প্রতিবাদে রাজশাহী মহানগরী জামায়াতের বিক্ষোভ মিছিল


বাংলাদেশ বার্তা ডেস্কঃ ভারপ্রাপ্ত আমীরে জামায়াত অধ্যাপক মজিবুর রহমানসহ ১১ জামায়াত নেতাকে ঘরোয়া প্রোগ্রাম চলকালে কোন প্রকার মামলা ছাড়াই অন্যায়ভাবে গ্রেফতারের প্রতিবাদে দেশব্যাপী কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে নগরীর রাজশাহী চাপাই মহাসড়ক ডিংগাডোবা এলাকায় আজ ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার সকাল ৮ টায় এক বিক্ষোভ মিছিল কর্মসূচী পালন করে বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরী শাখা।

মিছিল উত্তর সমাবেশে জামায়াত নেতৃবৃন্দ বলেন, একটি ঘরোযা বৈঠক থেকে ভারপ্রাপ্ত আমীরে জামায়াত অধ্যাপক মজিবুর রহমান, রাজশাহী জোনের সহকারী পরিচালক অধ্যাপক রফিকুল ইসলাম, রাজশাহী মহানগরী আমীর প্রফেসর এম আবুল হাশেম, সেক্রেটারী অধ্যক্ষ সিদ্দিক হোসেনসহ ১১ জন জামায়াত নেতাদের কোন প্রকার মামলা ছাড়াই গ্রেফতার করা অমানবিক ও গণতন্ত্রের পরিপন্থি। মিছিল মিটিং করা এদেশের প্রত্যেক নাগরিক ও দলের গণতান্ত্রিক এবং সাংবিধানিক অধিকার। সেই অধিকারকে হরণ করে সরকার জামায়াতের উপর প্রতিহিংসা চরিতার্থ করছে। আসলে সর্বক্ষেত্রে ব্যর্থ এই সরকার দিশেহারা হয়ে জনগণের দৃষ্টিকে ভিন্ন দিকে ফেরাতে বিরোধীদলের নেতা-কর্মীদের ওপর হত্যা, নির্যাতন, গ্রেফতার-অভিযান চালাচ্ছে। তারা পুলিশ বাহিনীকে দলীয় কর্মীর মত ব্যবহার করছে।

নেতৃবৃন্দ আরো বলেন, সরকার জামায়াতে ইসলামীর অগ্রযাত্রায় ভীত হয়ে পড়েছে। জুলুম-নিপীড়ন ও গ্রেফতার অভিযানের মাধ্যমে সরকার জামায়াতের কেন্দ্রীয় নেতাদের ভাব-মর্যাদা ক্ষুন্ন ও তাদেরকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার অপচেষ্টা চালাচ্ছে। জামায়াতে ইসলামীসহ বিরোধী দলকে নিশ্চিহ্ন করার জন্য মিথ্যা মামলার নাটোক সাজিয়ে মিডিয়াতে প্রচার করছে। জামায়াতে ইসলামের কেন্দ্রীয় নেতৃবৃন্দকে কারাগারে রেখে নির্যাতন করছে ।

নেতৃবৃন্দ অন্যায়ভাবে গ্রেফতারকৃত জামায়াত নেতাদের মুক্তির দাবী জানান এবং সরকার ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সকল সদস্যকে সংযত, গণতান্ত্রিক ও সভ্য আচরণের জন্য আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন