ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৬ মার্চ, ২০১৮

মাহমুদুল্লাহর ছক্কায় ফাইনালে বাংলাদেশ...

বাংলাদেশ বার্তা ডেস্কঃ আজকের খেলায় মাহমুদুল্লাহর ছক্কায় ফাইনালে বাংলাদেশ।বাংলাদেশ টিম ২উইকেটে জয় লাভ করেছে।
১৬/০৩/২০১৮ শুক্রবার অঘোষিত সেমিফাইনালে সন্ধ্যা ৭ঃ৩০ মিনিটে শ্রীলঙ্কার মুখোমুখি হয় বাংলদেশ । আনন্দের কথা হচ্ছে ১৬ তারিখের ম্যাচগুলি বাংলাদেশ হারে নাই । যদি আজকে এমন হয় তাহলে ভারতের সাথে ফাইনাল খেলবে বাংলাদেশ । কারণ আজকের ম্যাচে যে দল জিতবে সে দল ফাইনাল খেলবে ।
টস ফলাফলঃ আজকের ম্যাচে টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ।বাংলাদেশ একাদশে মাত্র একটি পরিবর্তন এসেছে ।আবু হায়দার রনির বদলে সাকিব ।
টসে হেরে ব্যাট করতে নেমে শেষ পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ দাঁড়ায় ১৫৯/৭ (২০ ওভার), সাকিব নিজের ২য় ওভারের প্রথম বলে উইকেট নেন। মুস্তাফিজ প্রথম ওভারে ১ উইকেট এবং ২য় ওভারে আরও একটি উইকেট নেন। মুস্তাফিজের ওভারের ১ টি রান আউট হয়। নিজের ৩য় ওভারের মিরাজ আঘাত হানেন ।সৌম্য নিজের ২য় ওভারে ১ উইকেটের সন্ধান পান। সব মিলিয়ে মুস্তাফিজ ২ টি , সাকিব ১ টি , রুবেল ১ টি , মিরাজ ১ টি এবং সৌম্য ১ টি উইকেট নেন।
বাংলাদেশ প্রথম দিকে খুব ভালোভাবে শুরু করে । একের পর এক উইকেট নিয়ে শ্রীলঙ্কাকে বিপদে ফেলে দেয় । কিন্তু ৫ উইকেট পরার পর কুশাল পেরেরা এবং থিসার পেরেরার ব্যাটিং তান্ডব শুরু হয়। উইকেট শিকারে ব্যর্থ হয় টাইগাররা। ২ পেরেরার ব্যাটিং তান্ডবে শেষ পর্যন্ত শ্রীলঙ্কার ইনিংস শেষ হয় ১৫৯ রানে।
একাদশ বাংলাদেশ : তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ।
শ্রীলঙ্কা : দানুশকা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, কুশল পেরেরা, উপুল থারাঙ্গা, দাসুন শানাকা, থিসারা পেরেরা (অধিনায়ক), আকিলা ধনঞ্জয়া, জীবন মেন্ডিস, নুয়ান প্রদীপ, দুশমান্থা চামিরা এবং সুরাঙ্গা লাকমল।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন