ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২৭ মার্চ, ২০১৮

৩৬ নং গোসাইলডাঙ্গা-নিমতলা ওয়ার্ড উপ-নির্বাচনে কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ ইকবাল শরীফের গণসংযোগ


বাংলাদেশ বার্তাঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৩৬নং গোসাইলডাঙ্গা-নিমতলা ওয়ার্ডের উপ-নির্বাচন আগামী ২৯ মার্চ-২০১৮ইং অনুষ্ঠিত হবে। উক্ত উপ-নির্বাচনে কাউন্সিলর পদ (ঠেলাগাড়ি মার্কার) প্রার্থী গোসাইডাঙ্গা-নিমতলা নিবাসী বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোহাম্মদ ইকবাল শরিফ বলেছেন, আমি মানুষকে সেবা করাই নিজের জীবনের ব্রত হিসাবে গ্রহণ করেছি। তাই সমাজের বঞ্চিত মানুষের নি:স্বার্থ সেবা করার জন্য ঠৈলাগাড়ি মার্কায় আমাকে ভোট দিন। গোসাইলডাঙ্গা-নিমতলা ওয়ার্ড উপ-নির্বাচনে পর পর ২ বার প্রার্থী হিসাবে জনাব আলহাজ্ব মোহাম্মদ ইকবাল শরিফ বিপুল ভোট পেয়েছেন। তিনি ওয়ার্ডের গরীব দু:খী মানুষের পাশে থাকার চেষ্টা করেছেন। আবারো ঠেলাগাড়ি মার্কায় বিপুল ভোটে বিজয়ী হবেন বলে আশাবাদী তিনি।

আজ ২৭ মার্চ-২০১৮ইং নির্বাচনী প্রচারণার শেষ সময়ে বিকাল সাড়ে ৪ টায় বন্দর পুরাতন মার্কেট জামে মসজিদ থেকে নির্বাচনী (ঠেলাগাড়ি মার্কার) প্রচারণা সমাবেশ ও মিছিল চলাকালে তিনি উপরোক্ত কথা বলেন। 
পশ্চিম নিমতলা থেকে পোর্ট কানের্কটিং রোড, পূর্ব নিমতলা হয়ে ফকিরহাট কাঁচা বাজার মাওলানা আহমদ উল্লাহ রোড, বারিক মিয়া উচ্চ বিদ্যালয় হয়ে গোসাইলডাঙ্গা হানিফ সওদাগর সমজিদ, হাড্ডিশাহ‘র মাজার,রোহিঙ্গা পাড়া,হাজি জাহাঙ্গীর কমিশনারের বাড়ি, বাচ্চু সওদাগর মসজিদ হয়ে পূর্ব গোসাইলডাঙ্গা ও হিন্দুপাড়া এলাকায় গিয়ে মিছিল শেষ হয়।
মিছিলে জনগণের মুখে মুখে শ্লোগান-ইকবাল ভাইয়ের সালাম নিন, ঠেলাগাড়ি মার্কায় ভোট দিন, ঠেলাগাড়ি দেখিয়া ভোট দিবেন হাসিয়া, জনগণের মার্কা কি? ঠেলাগাড়ি ছাড়া আরকি? ২০ দলীয় জোটের মার্কা কি? ঠেলাগাড়ি ছাড়া আরকি? নিমতলা বাসির মার্কা ঠেলাগাড়ি মার্কা, গোসাইলডাঙ্গা বাসির মার্কা ঠেলাগাড়ি মার্কা।
গোসাইলডাঙ্গা-নিমতলা ওয়ার্ডের বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব নুরুল আলম পিন্টুর নেতৃত্বে সমাবেশে উপস্থিত ছিলেন, এলাকার বিশিষ্ট ব্যক্তি জনাব তাজুল ইসলাম মিলন, মাহমুদুল আলম, ফারুক আজম শ্রমিক নেতা এস.এম.লুৎফর রহমান, রায়হান মাহমুদ, আবদুল গফুর, আবু তালেব, আফজল হক ও নাছির উদ্দিন প্রমুখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন