ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৫

আটক অবস্থায় শিবির কর্মী কি করে বন্দুক যুদ্ধ করে মাথায় আসে না: ডঃ জাফরুল্লাহ চৌধুরী

৪ ফেব্জিরুয়ারী ২০১৫: জিল্লুর রহমানের উপস্থাপনায় চ্যানেল আই “তৃতীয় মাত্রায়” গত ২ ফেব্রুয়ারী  রাতে গণস্বাস্থ্যর সাবেক মহাপরিচালক, বর্তমান ট্রাস্টি ও মুক্তিযোদ্ধা ২ঃ জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, “আটক অবস্থায় শিবির কর্মী কি করে বন্দুক যুদ্ধ করে মাথায় আসে না।” 
তিনি বলেন, “দেশে এ পর্যন্ত সহিংসতায় প্রায় ৫০ জনের প্রাণহানির ঘটনা ঘটেছে। এটা খুবই নিন্দনীয়। এর জন্য কি শুধুই বিরোধী দল দায়ী? আমার তো মনে হয় না।এই ৫০ জনের মধ্যে পত্রিকার রিপোর্ট অনুযায়ী ১৪ জই কথিত বন্দুক যুদ্ধে নিহত হয়েছে।গতকাল পত্রিকায় দেখলাম বাড়ি থেকে ধরে নিয়ে গেছে আইন-শৃংখলা বাহিনী। এর বলে বন্দুক যদ্ধে নাকি মারা গেছে।আমার একটা বিষয় কিছুতেই মাথায় আসে না বাড়ি থেকে ধরে নিয়ে যাওয়ার পর কি করে আটক অবস্থায় শিবির কর্মী বন্দুক যুদ্ধ করে? ৭২’ সালে সহিংসতার সাথে সরকার জড়িত ছিল, আর এখনকার নাশকতার জন্য জনগণ স্ট্রংলি মনে করে কিছুটা হলেও সরকার জড়িত।”
উৎসঃ নিউজ অরগান

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন