ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৩ মে, ২০২০

অধ্যক্ষ মাওলানা আবু তাহেরকে তৃতীয় জানাযার নামাজ শেষে আনোয়ারায় নিজ বাড়ীতে দাফন করা হয়

বাংলাদেশ বার্তা ডেস্ক জামায়াত নেতা অধ্যক্ষ মাওলানা আবু তাহেরের তৃতীয় নামাজে জানাযা তাঁর নিজ গ্রামের বাড়ী আনোয়ারার পারুয়া ইউনিয়নের পারুয়া পাড়ার রায়পুওে সকাল সাড়ে দশ টায় অনুষ্ঠিত হয়।
উক্ত জানাজার নামাজে ইমামতি করেন, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক এমপি মাওলানা আ.ন.ম.শামসুল ইসলাম। এতে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের আমীর মুহাম্মদ জাফর সাদেক, আনোয়ারা উপজেলা জামায়াত নেতা মাওলানা মাহমুদুল হাসান, মরহুম অধ্যক্ষ মাওলানা আবু তাহেরের ছোট ছেলে মোহাম্মদ ফয়সাল প্রমুখ।
উক্ত জানাযার নামাজ শেষে তাঁকে তাঁর পিতা ও মাতার পার্শ্বে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মরহুম অধ্যক্ষ মাওলানা আবু তাহেরের রুহের মাগফেরাত কামনা কওে আগামী ১১ মে সোমবার, ১৭ রমজান দোয়া দিবস পালনের জন্য সংগঠনের পক্ষ থেকে সকল নেতা-কর্মী ও দেশবাসীর প্রতি আহবান জানানো হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন