ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৭ মে, ২০২০

জনাব মোঃ জাফর সাদেকের সুস্থতা কামনা করে দোয়ার আহবান


বাংলাদেশ বার্তা ডেস্কঃ বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার আমীর ও কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য জনাব মোঃ জাফর সাদেকের সুস্থতা কামনা করে দোয়ার আহবান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান ২৬ মে এক বিবৃতি প্রদান করেছেন।
বিবৃতিতে তিনি বলেন, বৈশ্বিক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার আমির মোঃ জাফর সাদেক গুরুতর অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা খুবই সংকটাপন্ন। দেশব্যাপী অসংখ্য মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত। প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বড়ছে। প্রতিদিনই মানুষ মৃত্যুবরণ করছে।
করোনা ভাইরাসে আক্রান্ত মোঃ জাফর সাদেকসহ দেশব্যাপী করোনয় আক্রান্ত সকলের সুস্থতা কামনা করে আল্লাহ তায়ালার নিকট কায়মনোবাক্যে, বিগলিত চিত্তে দোয়া করার জন্য আমি বাংলাদেশ জামায়াতে ইসলামীর সকল সহকর্মী এবং দেশবাসীর প্রতি আহবান জানাচ্ছি।
সেই সাথে করোনায় আক্রান্ত হয়ে যারা ইতোমধ্যে ইন্তিকাল করেছেন তাদেরকে শহীদি মর্যাদা দেয়ার জন্য মহান আল্লাহর নিকট দোয়া করছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন