ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৫ মে, ২০২০

দুঃস্থদের সাথে আমীরে জামায়াতের ঈদ শুভেচ্ছা বিনিময়

বাংলাদেশ বার্তা ডেস্কঃ আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান ঢাকা মহানগরী উত্তরের মিরপুর ও শেরে বাংলা নগরে শনিবার পৃথক দুই অনুষ্ঠানে দুঃস্থদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন। এসময় তিনি তাদের হাতে ঈদ উপহার তুলে দেন।
উভয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. রেজাউল করিম।
ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি মাহফুজুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন বিএনপি'র মহানগরী উত্তরের সিনিয়র সহ-সভাপতি ও মিরপুর থানা সভাপতি আব্দুল আলী আব্দুল এবং যুবদল নেতা নুরুল ইসলাম নুরু।
আরো উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী মিরপুর পূর্ব থানা আমীর শাহ আলম তুহিন, থানা শুরা সদস্য মোহাম্মদ আনিসুর রহমান, টিপু সুলতান এবং শেরে বাংলা নগর উত্তর থানা আমীর আব্দুল আউয়াল আজম, থানা শুরা সদস্য আজিজুর রহমান তরুন, অ্যাডভোকেট আব্দুল হালিম প্রমুখ।
করোনা পরিস্থিতির নাজুকতার মধ্যে আয়-রোজগার না থাকায় যারা কষ্টে আছেন তাদের প্রতি আমীরে জামায়াত সহমর্মিতা জানান। তিনি বলেন, ক্ষুধার জালা বড়ই কষ্টের। তারপরও এ অবস্থাতে আমরা যদি নৈতিক থাকতে পারি কেয়ামতের দিন মহান আল্লাহ নিশ্চয় এর উত্তম প্রতিদান দেবেন।
আমীরে জামায়াত স্মরণ করিয়ে দিয়ে বলেন, হাদীসে এসেছে জান্নাতে ধনীদের তুলনায় গরীবদের সংখ্যা হবে বেশি। তাই ভাগ্য পরিবর্তনের জন্য চেষ্টা চালাতে হবে, কিন্তু ধৈর্য হারিয়ে অপরাধে জড়িয়ে পড়ে জান্নাত হারানো যাবে না।
তিনি বলেন, গরীবের চেয়ে ধনীদের দায়িত্ব ও জবাবদিহিতা বেশি। তাদেরকে যাকাত, উশর ও ফেতরা আদায় করতে হয়; সদকা দিতে হয়। এসব দায়িত্ব যথাযথভাবে পালন না করলে কেয়ামতের দিন কঠিন আযাবের সম্মুখীন হওয়া লাগবে।
আমীরে জামায়াত বলেন, করোনা পরিস্থিতি ধনী গরীব সবার জন্য পরীক্ষা। আলহামদুলিল্লাহ ধনী-গরীব উভয় মহলেই ধৈর্যশীল ভাইবোনদের দেখা পেয়েছি। সীমিত সামর্থের মধ্যেও অনেকে আন্তরিকভাবে এই সংকটকালীন মুহুর্তে এগিয়ে এসেছেন। সহসা এ পরিস্থিতি উত্তরণের সুযোগ নেই। এমতাবস্থায় সহযোগিতার মনোভাব আমাদেরকে অব্যাহত রাখতে হবে।
করোনা পরিস্থিতিতে সবচেয়ে বড় দায়িত্ব ক্ষমতাসীন সরকারের বলে মন্তব্য করেন তিনি। দৃঢ়তার সাথে বলেন, সংকটকালীন সময়ে প্রত্যেকের তৎপরতার একদিন মূল্যায়ন হবে ইনশাআল্লাহ।
আজকের আয়োজনের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান ডা. শফিকুর রহমান। তিনি বলেন, ঢাকা মহানগরী উত্তরসহ সারাদেশে জামায়াতে ইসলামী মানবিক সাহায্য তৎপরতা চালিয়ে আসছে। মাবুদের কাছে আরজ করি তিনি যেনো এ ধরণের কাজে জামায়াতে ইসলামীকে আরো বেশি সম্পৃক্ত হওয়ার তৌফিক দেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন