ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

প্রবীন আলেমে দ্বীন শাহ আহমদ শফীর ইন্তেকালে চট্টগ্রাম জামায়াতের শোক প্রকাশ

বাংলাদেশ বার্তা ডেস্কঃ দেশবরেণ্য আলেমে দ্বীন আল্লামা শাহ আহমদ শফী (মঃআ) আজ সন্ধ্যায় রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন,
উপমহাদেশের প্রখ্যাত এ উস্তাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর আমীর ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা মুহাম্মদ শাহজাহান ও কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য ও চট্টগ্রাম মহানগরীর সেক্রেটারী মুহাম্মদ নজরুল ইসলাম।
শোকবানীতে নেতৃবৃন্দ বলেন, আল্লামা আহমদ শফি (মঃআঃ) কেবল মাত্র আলেমে দ্বীন ও আল জামিয়াতুল ইসলামিয়া দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার মুহতামিম ছিলেন না বরং দীর্ঘদিন তিনি ছিলেন এদেশে ইসলাম প্রিয় মানুষের ঐক্যেরও কান্ডারী।
তাঁর মৃত্যুতে জাতি এক অন্যতম অভিভাবককে হারালো।
আমরা তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং রুহের মাগফিরাত কামনা করছি,পাশাপাশি তাঁর রেখে যাওয়া জিম্মাদারী পালনে এগিয়ে আসার আহবান জানাচ্ছি। জাতির ক্রান্তিকালে একে একে আমাদের এই সব অভিভাবকের মৃত্যুতে গভীরভাবে ব্যথিত করছে।
মহান আল্লাহ যেনো তাঁর পরিবারের সদস্যদের সবরে জামিল এবং ঐতিহ্যবাহী হাটহাজারী মাদরাসার গৌরব উঁচু করে রাখার তৌফিক দান করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন