ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

হেফাজত ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ

 

বাংলাদেশ বার্তা ডেস্কঃ হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, চট্টগ্রামের ঐতিহ্যবাহী দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক ও লাখো আলেমের উস্তাজ আল্লামা শাহ আহমদ শফী সাহেব রাহিমাহুল্লাহু-এর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান ১৮ সেপ্টেম্বর ২০২০ এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, উপমহাদেশের প্রখ্যাত আলেমে দ্বীন, হেফাজত ইসলাম বাংলাদেশের আমীর, চট্টগ্রামের ঐতিহ্যবাহী দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক, লাখো আলেমের উস্তাজ আল্লামা শাহ আহমদ শফী সাহেব রাহিমাহুল্লাহু-এর ইন্তিকালে জাতি একজন অভিভাবককে হারাল। তিনি হাটহাজারী মাদরাসার অধীনে বহু মসজিদ, মাদরাসা, এতিমখানা ও দাতব্য চিকিৎসালয়সহ অনেক দ্বীনি প্রতিষ্ঠানের পৃষ্ঠপোষক ছিলেন। তিনি লাখো আলেমের উস্তাজ। তিনি অনেক দ্বীনি এবং সামাজিক প্রতিষ্ঠান গড়ে তুলেছিলেন। দেশ-বিদেশে তার অসংখ্যা ছাত্র ও গুণগ্রাহী রয়েছেন। তাঁর রেখে যাওয়া কাজ যুগ-যুগ ধরে মানুষকে ইসলামের পথে চলবার জন্য আলো দেখাবে। আমি তাঁর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি। দ্বীনের এই রাহবারের জীবনের সকল নেক আমলসমূহ কবুল করে মহান আল্লাহ তাঁকে জান্নাতুল ফিরদাউসে উচ্চ মাকাম দান করুন এই দোয়া করছি।
শোকবাণীতে তাঁর শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন