ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

চবি’র সাবেক ভিসি নূরুদ্দিন চৌধুরীর ইন্তেকাল

 

বাংলাদেশ বার্তা ডেস্কঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি এ. জে. এম. নূরুদ্দিন চৌধুরী ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

শনিবার (২৬ সেপ্টেম্বর) রাত আনুমানিক ৮:৩৫ মিনিটে রাজধানীল একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এই শিক্ষাবিদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জানা যায়, অধ্যাপক নূরুদ্দিন চৌধুরী দীর্ঘদিন যাবত ডায়াবেটিসসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। আগষ্ট মাসের শুরুতে করোনা ভাইরাসে আক্ত্রান্ত হলেও পরে সুস্থ হয়ে উঠেন তিনি।

অধ্যাপক নূরুদ্দিন চৌধুরী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবসায়িক অনুসদের ডিন ছিলেন।  এ ছাড়া বেসরকারী  সাউদার্ন বিশ্ববিদ্যালয়ের ভিসি হিসেবেও দায়িত্ব পালন করেন এই বরেণ্য শিক্ষক।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন