ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৭ জুন, ২০১৬

চট্টগ্রামে পুলিশ কর্মকর্তার স্ত্রী খুনের সাথে ছাত্রশিবিরকে জড়িয়ে পুলিশ কমিশনারের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ


বাংলাদেশ বার্তাঃ চট্টগ্রামে পুলিশ কর্মকর্তার স্ত্রী হত্যাকান্ডের সাথে উদ্দেশ্যে প্রণোদিত ভাবে ছাত্রশিবিরকে জড়িয়ে পুলিশ কমিশনারের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।
এক যৌথ প্রতিবাদ বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান ও সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেন, চট্টগ্রামে পুলিশ কর্মকর্তার স্ত্রী হত্যাকান্ডে যখন জাতি শোকে মুহ্যমান তখন এই ঘটনা নিয়ে নোংড়া অপপ্রচার শুরু করেছে পুলিশ কমিশনার। এক্ষেত্রে তিনি নিরপেক্ষ অবস্থানের বদলে দলীয় ও নিচু মানুষিকতার পরিচয় দিয়েছেন। একজন জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তার কাছ থেক এমন ভিত্তিহীন বক্তব্য জাতি প্রত্যাশা করে না।
‘খুনিরা জামায়াত অধ্যষিত এলাকা দিয়ে পালিয়েছে। তাই ঘটনার সাথে শিবির জড়িত' পুলিশ কমিশনারের এমন যুক্তি হাস্যকর। হত্যাকারীরা কোন এলাকা দিয়ে পালিয়ে গেলেই সেই এলাকাবাসী কি অপরাধী হয়ে যাবে?
তিনি আরো বলেছেন, 'শিবিরের সাবেকরাই জেএমবি গড়ে তুলেছে' কমিশনারের এই বক্তব্য ভিত্তিহীন ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। ছাত্রশিবির জঙ্গিবাদে বিশ্বাস করেনা। জেএমবির সাথে ছাত্রশিবিরের কোন কালেই কোন রকম সম্পর্ক ছিলনা এবং আজও নেই। বরং জেএমবির শীর্ষ নেতারা কোন আওয়ামী মন্ত্রী-এমপির নিকট আত্বীয় তা দেশবাসী জানে।
নেতৃবৃন্দ বলেন, একজন জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তার স্ত্রীর হত্যাকান্ড নিয়ে রাজনীতি দুঃখজনক। এ থেকে প্রমাণিত হয়েছে, কোন ঘটনা ঘটলেই তার দায় জামায়াত-শিবিরের উপর চাপানোর যে প্রবণতা, তা থেকে পুলিশ এখনো বের হতে পারেনি। প্রকৃত অপরাধীদের সনাক্ত করার আগেই এই অপপ্রচার প্রমাণ করে কোন মহলের ইশারায় পুলিশ সত্যকে আড়াল বা ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে চাইছে। একটি নির্মম হত্যাকান্ড নিয়ে তাদের ঘৃণ্য অপতৎপরতার নিন্দা জানানোর ভাষা আমাদের জানানেই।
নেতৃবৃন্দ আরো বলেন, কোন ঘটনা ঘটলেই কিছু পুলিশ কর্মকতার আগ বাড়িয়ে মন্তব্য যেমন ন্যায় বিচারকে বাধাগ্রস্থ করে তেমনি খুনিদেরও উৎসাহিত করে। ছাত্রশিবির চট্টগ্রামে পুলিশ কর্মকর্তার স্ত্রী মাহমুদা আক্তারকে কাপুরুষচিত ভাবে হত্যার তীব্র নিন্দা জানায়। একই সাথে এই বর্বর ঘটনা নিয়ে পুলিশের অপরাজনীতির অপচেষ্টারও নিন্দা জানায়। আমরা অবিলম্বে ছাত্রশিবিরকে জড়িয়ে পুলিশের বক্তব্য প্রত্যাহারের দাবী জানাচ্ছি। সেই সাথে তদন্ত সাপেক্ষে হত্যাকান্ডের সাথে জড়িত প্রকৃত খুনিদেরকে খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন