ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০

কেন্দ্রীয় জামায়াত নেতা অধ্যক্ষ মাওলানা আবু তাহেরের সুস্থতা কামনায় চট্টগ্রাম মহানগরী জামায়াতের থানা ভিত্তিক দোয়া মাহফিল


বাংলাদেশ বার্তা ডেস্কঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল, চট্টগ্রাম মহানগরী জামায়াতের সাবেক আমীর ও ইসলামী ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি এবং প্রখ্যাত আলেমে দ্বীন অধ্যক্ষ মাওলানা আবু তাহের দীর্ঘদিন বার্ধ্যক্য ও জটিল রোগে ভুগছেন। তাঁর আশু সুস্থতা ও রোগ মুক্তি কামনা করে দেশবাসী ও সংগঠনের সকল স্তরের নেতা-কর্মীদের নিকট দোয়া কামনা করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমীর মাওলানা মুহাম্মদ শাহাজাহান, কেন্দ্রীয় মসজিশে শূরার সদস্য ও চট্টগ্রাম মহানগরী সেক্রেটারী মুহাম্মদ নজরুল ইসলাম এক বিবৃতি প্রদান করেন।
বিবৃতিতে নগর জামায়াত নেতৃবৃন্দ অধ্যক্ষ মাওলানা আবু তাহেরের আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে দেশবাসী ও সকল নেতা-কর্মীদের নিকট দোয়া কামনা করেন।
চট্টগ্রাম মহানগরী জামায়াতের থানায় থানায় দোয়া মাহফিল :
বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক কেন্দ্রীয় এসিসটেন্ট সেক্রেটারী জেনারেল ও চট্টগ্রাম মহানগরীর সাবেক আমীর অধ্যক্ষ মাওলানা আবু তাহেরের রোগমুক্তি ও সুস্থতা কামনা করে চট্টগ্রাম মহানগরী জামায়াতের থানায় থানায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জামায়াতে ইসলামী কোতোয়ালী, চকবাজার, বাকলিয়া, চান্দগাঁও, পাঁচলাইশ, হালিশহর, ডবলমুরিং, পতেঙ্গা, বন্দর, সদরঘাট, পাহাড়তলী, বায়েজিদ, আকবরশাহ ও খুলশী থানার উদ্যোগে থানা আমীর যথাক্রমে এম. এ. হোসেন,এ.কে.ফরিদ,এ.কে.আনোয়ার,এম.এ.আলম,আবু জাওয়াদ,আবু ইসমাম,অধ্যক্ষ এস.জে হালালী, আবু গালিব,এফ.কে আজম, মাওলানা আবুল হাসনাত,জোবায়ের আহমদ, এম.এ. গফুর, নাছির উদ্দিন, এম.জে হোসেন, অধ্যক্ষ এম.এ.হান্নান ও আবদুল কাদেরের সভাপতিত্বে থানায় থানায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত দোয়া মাহফিলে প্রখ্যাত আলেমে দ্বীন অধ্যক্ষ মাওলানা আবু তাহেরের সুস্থতা কামনায় মোনাজাত করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন