ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৫

পিস্তল সহ ছবি প্রকাশের পর জিডি ছাত্রদলের মিছিলে গুলি ছুড়েছিল শাহ নিজাম

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের পাশাপাশি ক্ষমতাসীন দলের নেতাকর্মীরাও অস্ত্রের ব্যবহার করে গুলি ছুড়েছে এমন অভিযোগের সত্যতার প্রমাণ দিয়েছে খোদ জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম। তাঁর দায়ের করা জিডিতে অভিযোগ করেছেন, তিনি নিজেই দুই রাউন্ড গুলি করেছে। তবে ছাত্রদল নেতারা বলেছেন, পুলিশের আগেই ক্ষমতাসীন দলের লোকজন আগে আমাদের লক্ষ্য করে গুলি ছুড়ে।
সোমবার সকালে শহরের চাষাঢ়া এলাকাতে জেলা ছাত্রদল আহবায়ক মাসুকুল ইসলাম রাজীবের নেতৃত্বাধীন মিছিল নিয়ে চাষাঢ়ার দিকে যাওয়ার সময়ে বাধা দেয় পুলিশ। ওই সময়ে পুলিশ ৩৩ রাউন্ড গুলি করলেও চাষাঢ়ায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালী থেকে আসা যুবলীগ ও ছাত্রলীগের নেতারাও পাল্টা ধাওয়া করে। এক পর্যায়ে পুলিশের পাশাপাশি যুবলীগ ও ছাত্রলীগের লোকজনও গুলি ছুড়েছিল এমন অভিযোগ ছাত্রদল নেতাদের।
মঙ্গলবার দৈনিক সমকালে একটি ছবি ছাপা হয়েছে যেখানে জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজামের হাতে আগ্নেয়াস্ত্র দেখা গেছে।
এ ব্যাপারে মঙ্গলবার সকালে শাহ নিজাম নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি জিডি করেছেন। এতে তিনি উল্লেখ করেছেন, গত ০৫/০১/২০১৫ ইং তারিখ ছাত্রলীগের প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে বিজয় র‌্যালী ছিল। উক্ত তারিখে আমি নারায়ণগঞ্জ এর বিভিন্ন পয়েন্টে দলীয় কর্মসূচি পরিদর্শন করতে থাকি। এমতাবস্থায় বেলা ১১টায় নারায়ণগঞ্জ সদর থানাধীন খানপুর পয়েন্ট পরিদর্শন শেষে চাষাঢ়া ছাত্রলীগের বিজয় র‌্যালীতে অংশগ্রহন করার উদ্দেশ্যে রওনা হই। বেলা ১১টা ৫ মিনিটের সময় মিশনপাড়া মোড়ে পৌছার পর পূর্ব পরিকল্পিতভাবে অবস্থানরত ছাত্র দলের নেতা মাসুকুল ইসলাম রাজীব ও জামায়াত সমর্থিত শিবিরের কিছু ক্যাডাররা দেশীয় অস্ত্রসস্ত্রসহ সজ্জিত হয়ৈ অতর্কিতভাবে আমার উপর হামলা করে। তাদের ইটের আঘাতে আমার বাম পায়ের হাটু জখম প্রাপ্ত হই। এই পর্যায়ে উক্ত ছাত্রদল নেতা ও জামায়াত শিবির কর্মীগণ আমার উপর আরো বেশি ক্ষিপ্ত হলে আমি আমার আত্মরক্ষার্থে আমার নিজ নামীয় লাইসেন্স করা পিস্তল দিয়ে ২রাউন্ড ফাকা গুলি ছুড়ি। তৎক্ষনাৎ উক্ত স্থানে টহলরত পুলিশ দল উপস্থিত হলে উক্ত ছাত্রদল নেতা ও জামায়াত শিবির কর্মীগণ পালিয়ে যায়।
এদিকে জিডিতে শিবিরের নাম উল্লেখ করা হলেও জেলা ছাত্রদলের সঙ্গে শিবিরের দূরত্ব রয়েছে। এর আগেও শিবিরের সঙ্গে ছাত্রদলের একাধিকবার সংঘর্ষের ঘটনাও ঘটে।
এর আগে সোমবার জেলা ছাত্রদল আহবায়ক মাসুকুল ইসলাম রাজীব বলেছিলেন, ‘পুলিশের পাশাপাশি ক্ষমতাসীনরাও আমাদের উপর গুলি ছুড়েছিল।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন