ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৮ জানুয়ারী, ২০১৪

বেশিরভাগ ভোটার ভোট দেওয়ার সুযোগ পায়নি : ব্রিটেন

ব্যারোনেস সাইদা ওয়ার্সি

06 Jan, 2014 ব্রিটেনের পররাষ্ট্র ও কমনওয়েলথ বিষয়ক মন্ত্রী ব্যারোনেস সাইদা ওয়ার্সি বলেছেন, অন্যান্য আন্তর্জাতিক সম্প্রদায়ের মত ব্রিটেন বিশ্বাস করে গণতান্ত্রিক প্রক্রিয়ার যথাযথ বহিঃপ্রকাশ হলো শান্তিপূর্ণ ও বিশ্বাসযোগ্য নির্বাচন, যেখানে সব ভোটার তাদের মতামত প্রকাশের সুযোগ পায়। তবে এটা হতাশাজনক যে সদ্য সমাপ্ত নির্বাচনে বিভিন্ন নির্বাচনী আসনে অর্ধেকেরও বেশি ভোটার ব্যালেটের মাধ্যমে তাদের মতামত প্রকাশের সুযোগ পাননি। এছাড়া অন্যান্য নির্বাচনী এলাকায় ভোটারের সংখ্যা ছিল আরও কম।
সোমবার ব্রিটেনের পররাষ্ট্র ও কমনওয়েলথ বিষয়ক মন্ত্রী ব্যারোনেস সাইদা ওয়ার্সি এক বিবৃতিতে একথা জানান । ঢাকাস্থ দেশটির দূতাবাস এ বিবৃতিটি গণমাধ্যমে পাঠায়। বিৃতিতে বলা হয়, ব্রিটেন বাংলাদেশের দশম জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল পর্যবেক্ষণ করেছে। যে নির্বাচনকে বলা হয়েছে সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষার নির্বাচন হিসেবে। সেইসঙ্গে নতুন সরকার এবং অন্যান্য রাজনৈতিক দলগুলোকে জনগণের স্বার্থ বিবেচনায় একই সমান্তরালে এসে কাজ করার আহ্বান জানানো হয় দেশটির পক্ষ থেকে। বিবৃতিতে আরো বলা হয়, বিগত কয়েক সপ্তাহে বাংলাদেশের বিভিন্ন রাজনৈতিক দল যে সহিংসতা এবং বে-আইনী সংঘাত ঘটিয়েছে তাকে আমরা নিরুৎসাহিত করি।
এ সময়ের মধ্যে বহু হতাহতের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে সাইদা ওয়ার্সি বলেন, সব রাজনৈতিক দলেরই মতামত প্রকাশের সমান সুযোগ থাকা উচিত এবং তাতেই গণতন্ত্র শক্তিশালী হয়। রাজনৈতিক দলগুলোকে জরুরি ভিত্তিতে সহিংসতা পরিহার করে গণতান্ত্রিক প্রক্রিয়ার অনুসরণ করা উচিত বলেও ওই বিবৃতিতে উল্লেখ করা হয়।
উৎসঃ শীর্ষ নিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন