ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৫ জানুয়ারী, ২০১৪

ভূঞাপুরে নির্বাচন বর্জনের ঘোষনা সংখ্যালঘু ভোটারদের!


এবার সংখ্যালঘুরাও আওয়ামী লীগের পাতানো নির্বাচন বর্জনের ঘোষনা দিলো। টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় হিন্দু অধু্যষিত ফলদা ইউনিয়নের ফলদা গ্রামে মন্দির পোড়ানোর ঘটনার প্রধান আসামী আওয়ামী লীগের শীর্ষ এক নেতাকে গ্রেফতার না করায় ও নিরাপত্তাজনিত কারণে নির্বাচন বর্জন করেছে সহস্রাধিক হিন্দু ভোটার।
তারা নির্বাচনে ভোট দান থেকে বিরত থাকবেন। এবিষয়ে ২৫০জন সংখ্যালঘু ব্যক্তির স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ আজ বিকেলে টাঙ্গাইল রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো.আনিছুর রহমান মিঞা ও ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার মো.হেলালুজ্জামান সরকারের কাছে জমা দিয়েছেন পূজা উদযাপন কমিটির সভাপতি স্মরণ দত্ত। 

বিস্তারিত: http://goo.gl/4b9lJi

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন