ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

মাঠপর্যায়ের জামায়াত নেতা আব্দুল গফুরের ইন্তকালে চান্দগাঁও নেতৃবৃন্দের শোক প্রকাশ

 

বাংলাদেশ বার্তা ডেস্কঃ চান্দগাঁও থানার চান্দগাঁও ওয়ার্ডে বসবাসরত জাময়াতের মাঠপর্যায়ের নেতা জনাব আব্দুল গফুর ০৭ অক্টোবর ২০২০ তারিখ বুধবার রাত আনুমানিক সাড়ে ৯টায় অসুস্থতা জনিত কারণে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ইন্তেকালে সময় তার বয়স হয়েছিল আনুমানিক ৫৮ বছর। 

তার মৃত্যুতে চান্দগাঁও থানা জামায়াতের আমীর ও সেক্রেটারী শোক প্রকাশ করে এক যৌথ বিবৃতি প্রদান করেছেন। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন; যেন মহান আল্লাহ তার জীবনের সমস্ত গুনাহ মাফ করে এবং ভালো কাজ গুলি কবুল করে জান্নাতুল ফেরদৌস নসীব করেন। নেতৃবৃন্দ তার পরিবারের সাথে সাক্ষাত করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং শান্তনা প্রদান করেন। মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গের ধর্য্য ধারণ করার তৌফিক কামনা করেন।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন