ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২২ জানুয়ারী, ২০১৬

সিলেট মহানগরীর ২১ ও ২৫নং ওয়ার্ড জামায়াতের শীতবস্ত্র বিতরণ সমাজের অসহায় শীতার্ত মানুষের সাহায্যে বিত্তবানবানদের এগিয়ে আসা উচিত ------এডভোকেট জুবায়ের

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন-চলমান শৈত্য প্রবাহে মানুষের জীবন-যাপন দিন দিন কষ্ঠ-সাধ্য হয়ে পড়েছে। বিশেষ করে সমাজের সুবিধা বঞ্চিত মানুষগুলোর দুঃখ-দুর্দশা বেড়েছে বহুগুন। সরকার মুখে বড় বড় কথা বললেও শীতার্ত মানুষের কল্যানে কোন ভুমিকা পালন করছেনা। অপরদিকে সরকারের সীমাহীন জুলুম নিপীড়ন সত্ত্বেও ইনসাফভিত্তিক সমাজ বিনির্মানের প্রত্যয়দীপ্ত গণমানুষের প্রিয় কাফেলা বাংলাদেশ জামায়াতে ইসলামী সাধ্যমত অসহায় মানুষের পাশে দাড়িয়েছে। অতীতেও যে কোন দুর্যোগে জামায়াত সাধারন মানুষের পাশে ছিল ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ। কোন ষড়যন্ত্রই জনগনের সহযোগিতা থেকে আমাদের দমিয়ে রাখতে পারবেনা। অসহায় মানুষের কল্যানে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।
তিনি শুক্রবার সিলেট মহানগরীর দক্ষিণ সুরমা থানার ২৫ং ওয়ার্ড জামায়াতের উদ্যোগে নগরীর কায়েস্থরাইল আবাসিক এলাকায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ওয়ার্ড জামায়াত সভাপতি এডভোকেট মকসুদ আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী এস.এম মুসা আহমদের পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রমিক নেতা বিলাল আহমদ ও এম.এ ওয়াদুদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জামায়াত নেতা সালাউদ্দিন মেরাজ, আবু হানিফ, শামসুদ্দিন রফিক, মুহিন আহমদ, সাদিক খান, শিমুল আহমদ, বীরবল আহমদ প্রমুখ।
২১নং ওয়ার্ড জামায়াতের শীতবস্ত্র বিতরন
সিলেট মহানগরীর শাহপরান পশ্চিম থানার ২১নং ওয়ার্ড জামায়াতের উদ্যোগে নগরীর শিবগঞ্জ উপশহর সোনারপাড়া এলাকায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ। ওয়ার্ড সভাপতি জাবেদ আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী জমির বক্স-এর পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহপরান পশ্চিম থানা জামায়াতের আমীর মো. আনোয়ার আলী, থানা সেক্রেটারী আবু সালিম। অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন- জামায়াত নেতা ইমরান আহমদ, মাওলানা রশীদ আহমদ, দিলোয়ার আহমদ প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন