ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০১৬

চান্দগাও জামায়াতের ওয়ার্ড সভাপতি সভা অনুষ্ঠিত


বাংলাদেশ বার্তা ডেস্ক: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর, খ্যাতিমান আলেমে দ্বীন, বরেণ্য ইসলামী চিন্তাবিদ, ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা ও বিশ্ব ইসলামী আন্দোলনের পুরোধা মাওলানা মতিউর রহমান নিজামীকে সরকার পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে তথাকথিত মানবতাবিরোধী অপরাধের অভিযোগে মিথ্যা মামলা দায়ের করে মৃত্যুদন্ডে দন্ডিত করার প্রতিবাদ এবং অনতিবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবী করেছে চান্দগাঁও থানা জামায়াত নেতৃবৃন্দ। 

১১ জানুয়ারী বৈঠকে অন্যান্যের মধ্যে আবু এস. আফরিন, আবু নাহিদ, এম. ও. গনি, এম.নুরশেদ, নেজাম উদ্দীন, খোরশেদ প্রমূখ বক্তব্য রাখেন। 
বৈঠকে নেতৃবৃন্দ ক্রমাগত ভাবে জামায়াত নেতৃবৃন্দকে হত্যা ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সকল মিথ্যা ও সাজানো মামলা প্রত্যাহার করে মাওলানা মতিউর রহমান নিজামীসহ নেতৃবৃন্দের মুক্তি দাবী করে বলেন, জামায়াত ও জামায়াত নেতৃবৃন্দের অব্যাহত জনপ্রিয়তায় ভীত হয়ে সরকার জামায়াতকে ধ্বংস ও নেতৃত্বশূণ্য করতেই ক্রমাগত ভাবে জামায়াত ও জামায়াত নেতৃবৃন্দকে হত্যা ষড়যন্ত্র করে যাচ্ছে সরকার। নেতৃবৃন্দ প্রতিহিংসার রাজনীতি প্ররিহার করে জামায়াতের আমীর মাওলানা মতিউর রহমান নিজামীসহ সকল নেতাকর্মীকে মুক্তি প্রদান করতে সরকারের প্রতি জোর দাবী জানান। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন