ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২ জানুয়ারী, ২০১৬

বিভিন্ন স্থানে নৈরাজ্যকর ঘটনার জন্য চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের প্রতিবাদ

বাংলাদেশ বার্তাসারা দেশের মতো সাতকানিয়া পৌরসভায়ও নির্বাচন অনুষ্ঠিত হয়। তবে নির্বাচনে সরকারদলীয় লোকেরা প্রতিদ্বন্দ্বী অন্যান্য দলের প্রার্থী সমর্থকদের বিরুদ্ধে বেপরোয়া প্রভাব খাটিয়ে অতিমাত্রায় শক্তি জোর প্রয়োগ করে যে নৈরাজ্যকর বিভীষিকাময় পরিস্থিতি অবস্থার সৃষ্টি করেছে তার প্রতিবাদ জানিয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের আমীর মুহাম্মদ জাফর সাদেক এক বিবৃতি প্রদান করেন।
বিবৃতিতে তিনি বলেন, সাতকানিয়ায় অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে একজন নিরীহ ভোটারকে গুলী করে হত্যা করা হয় এবং নির্বাচন শুরুর পূর্বেই ব্যালট পেপারে সিল মারার ঘটনা ঘটেছে বলে জানা যায়। আর ভোটাররা ভোট কেন্দ্রে গেলেও সরকারদলীয় মেয়র প্রার্থীকে জয়ী করার জন্য মেয়র পদের ব্যালট পেপার ভোটারদের দেয়া হয়নি বলে অভিযোগ পাওয়া যায়। আবার কোন কোন কেন্দ্রে সরকারদলীয় কাউন্সিলর প্রার্থীকে জেতানোর জন্য কাউন্সিলদের ব্যালটও দেয়া হয়নি বলে অভিযোগ রয়েছে। অন্যদিকে নির্বাচনের পূর্বেই বিএনপি মনোনীত প্রার্থী আলহাজ্ব রফিকুল ইসলামের পক্ষে প্রচারণা চালানোর সময় সরকারদলীয় ক্যাডাররা তার গাড়ি বহরে হামলা করে এবং প্রার্থী একজন মহিলা নেত্রীসহ বেশ কয়েকজনকে মারাত্মকভাবে আহত করে। তিনি ধরনের নৈরাজ্যকর বিভীষিকাময় অবস্থার জন্য সরকারদলীয় ক্যাডারদের দায়ী করেন এবং এর তীব্র নিন্দা প্রতিবাদ জানান।
এছাড়া বাঁশখালীতে সকাল ১১টার পূর্বেই সরকারদলীয় প্রার্থীর লোকজনেরা বেশ কয়েকটি কেন্দ্র দখল করে ব্যালট পেপারে সীল মারে। চন্দনাইশেও বিকালের দিকে কয়েকটি কেন্দ্রে সরকারদলীয় লোকেরা গোলযোগ সৃষ্টি করে ভোট কেড়ে নেয়ার চেষ্টা করে, ফলে কেন্দ্রগুলোতে ভোটগ্রহণ স্থগিত হয়ে যায়। 
গণতন্ত্রের নামে জনগণকে ভোটাধিকার দেয়ার নামে শাসকগোষ্ঠি পৌরসভা নির্বাচনে যেভাবে কেন্দ্র দখল ভোট কারচুপির নৈরাজ্যকর অপরিণামদর্শী উদাহরণ সৃষ্টি করেছে তা অত্যন্ত ন্যক্কারজনক। তিনি শাসকশ্রেণীর এসব কর্মকা-ের তীব্র নিন্দা প্রতিবাদ জানান এবং সর্বস্তরের জনগণকে এসব অপকর্মের বিরুদ্ধে জনমত গণপ্রতিরোধ গড়ে তোলার জন্য আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন