ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০১৬

নগর জামায়াতের সমাবেশে নগর সেক্রেটারী নজরুল ইসলাম জনগণের ভোটাধিকার হরণ করে বাকশাল কায়েম সাধারণ মানুষ বরদাশত করবে না

বাংলাদেশ বার্তা: চট্টগ্রাম, ০৫ জানুয়ারী-২০১৫ইং 
বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর সেক্রেটারী মুহাম্মদ নজরুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগ ২০১৪ সালের ৫ জানুয়ারী জনগণের ভোটাধিকার হরণ করে একদলীয় বাকশাল কায়েম করেছে। জনগণ ভোটাধিকার আদায়ের আন্দোলন সংগ্রাম অব্যাহত রাখলেও বিগত পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ প্রশাসনকে ব্যবহার করে বিরোধী দলের নেতা কর্মীকে গ্রেফতার করে দমন পীড়ন চালিয়ে ভোট ডাকাতি ও সন্ত্রাস চালিয়ে নির্বাচনে নির্বাচনের নামে প্রহসন করেছে। দেশে আজ কোন গণতন্ত্র নেই, আইনের শাসন নেই, জনগণের কোন জান-মালের কোন নিরাপত্তা নেই। তিনি বলেন, জনগণের ভোটাধিকার হরণ করে বাকশাল কায়েম সাধারণ মানুষ বরদাশত করবে না। তিনি আরো বলেন, ৫ই জানুয়ারী ভোট কারচুপির নির্বাচনের কারণে আজকের এইদিনটি একটি কালো দিবস হিসাবে চিহ্নিত হয়ে থাকবে। তিনি ভোটাধিকার প্রতিষ্ঠার মাধ্যমে গণতন্ত্র কায়েমের আন্দোলনে ঐক্যবদ্ধ হয়ে সংগ্রাম চালিয়ে যাওয়ার জন্য দেশবাসীর প্রতি উদাত্ত আহবান জানান। গণতন্ত্র হত্যা, ভোটাধিকার হরণের প্রতিবাদে কালো দিবসে জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে এক সমাবেশে তিনি সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

নগর জামায়াতে সেক্রেটারী মুহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নগর প্রচার সম্পাদক মুহাম্মদ উল্লাহ, জামায়াত নেতা ফয়সাল মুহাম্মদ ইউনুছ, মোরশেদুল ইসলাম চৌধুরী, নগর উত্তর শিবির সভাপতি মুহাম্মদ নুরুল আমিন ও নগর দক্ষিণ সভাপতি মাহমুদুল হাসান প্রমূখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন