ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২০ নভেম্বর, ২০১৪

আল বাইয়িনাত সদস্য ও ছাত্রলীগ নেতা মজাহিদুর ও বাপ্পির রুম থেকে পুলিশের বিপুল পরিমাণ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার

দিনাজপুর মেডিকেল কলেজের  ছাত্রলীগের দু'গ্রুপের সংঘর্ষের পর দিনাজপুর মেডিকেল কলেজের ডাঃ ইউসুফ আলী পুরাতন ছাত্রাবাস থেকে আল বাইয়িনাত সদস্য ও ছাত্রলীগ নেতা মজাহিদুর ও বাপ্পির রুমসহ অন্যান্য রুম থেকে পুলিশ বিপুল পরিমাণ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করে। সাধারন মানুষের প্রশ্ন  এত অস্ত্র ও রাম দা এর একটি দা ও যদি মাদ্রাসার রান্না ঘর থেকে উদ্ধার করা হত তাহলে সাথে সাথে সমস্ত মিডিয়ায় নিউজ হত বদ্দা ইন্ডিয়ারে খবর দেয়া হত, খুইল্যা আমেরিকারে নিউজ করা হত, এতদিন পরেই তো আসল মাল ধরা খাইছে আমরা কইলাম না মাদ্রাসায় জংগি ডেলিভারি হয় তোরা তো বিশ্বাস করস নাই, এখন দেখ?
কৈ আছস তোরা চেয়ে চেয়ে কী দেখতেছিস হেন্ডকাপ লাগা, শক্তকরি বান। তারপর দিন হাত-পা মোডানো কচি কচি কিছু ছাত্রের ছবি পত্রিকায় ছাপানো হত, বিশ্ব মিডিয়ার ঝড উঠত।
এখন কী আর বলব? সোনার ছেলে বলে কথা।
তাছাড়া মাঝে মধ্যে তাদের অনেক কাজে লাগে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন