ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৮

আইআইইউসি স্কুল এন্ড কলেজ অস্থায়ী ভবনের নির্মাণ কাজ উদ্বোধন: জানুয়ারী ২০১৯ সালে ক্লাস চালুর আশাবাদ

প্র. কে. এম. গোলাম মহিউদ্দিন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন
বাংলাদেশ বার্তাঃ ১৭ সেপ্টেম্বর ২০১৮ইং মঙ্গলবার: আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম কুমিরার স্থায়ী ক্যাম্পাসে “স্কুল এন্ড কলেজ”র অস্থায়ী ভবন নির্মাণের কাজ উদ্বোধন করেছেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর কে. এম. গোলাম মহিউদ্দিন।
বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং এন্ড কনসট্রাকশন কমিটির চেয়ারম্যান জনাব প্রফেসর ড. কাজী দ্বীন মোহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত  আন্তর্জিাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজ ভবনের নির্মাণ কাজ উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফিন্যান্স কমিটির চেয়ারম্যান জনাব অধ্যাপক আহসানুল্লাহ,  বোর্ড অব ট্রাস্টিজের মেম্বার ও পার্চেজ ও ট্রান্সপোর্ট কমিটির চেয়ারম্যান প্রিন্সিপাল
দোয়া মুনাজাত করছেন ভিসি প্র. কে. এম. গোলাম মহিউদ্দিনসহ
বোর্ড অব ট্রাস্টিজের নেতৃবৃন্দ ও শিক্ষক-কর্মকর্তাবৃন্দ

মোহাম্মদ আমীরুজ্জামান, প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ডিভেশনের উপদেষ্টা জনাব মাওলানা মমিনুল হক চৌধুরী,   বোর্ড অব ট্রাস্টিজের মেম্বার ও সিকিউরিটি এবং বিউটিফিকেশন কমিটির চেয়ারম্যান জনাব মুহাম্মদ নুরুল্লাহ, শরীয়াহ্ এন্ড ইসলামিক ফেকাল্টির ডীন প্রফেসর ড. সাফিউদ্দিন মাদানী, প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশনের চীফ ইঞ্জিনিয়ার (ভারপ্রাপ্ত) ইঞ্জিনিয়ার মোঃ জাহেদ হোসাইন, দাওয়াহ ও ইসলামিক স্টাডিজ এর প্রফেসর ড. মোঃ আমিনুল হক এডিশনাল ডাইরেক্টর ও পিএস টু ভিসি জনাব সিরাজুল আরেফিন, বিদেশ বিভাগের এডিশনাল ডাইরেক্টর জনাব মোহাম্মদ কামাল উদ্দিন, স্টাফ ডেভেলপমেন্ট ও স্টুডেন্ট ওয়েলফেয়ার বিভাগের এডিশনাল ডাইরেক্টর জনাব মোঃ মাহপুজুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন। 
উদ্বোধনের পূর্ব মুহুর্তে ভিসিসহ ট্রাস্ট নেতৃবৃন্দ
এছাড়া নির্মাণ কাজে সংশ্লিষ্ট প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশনের সংশ্লিষ্ট ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, সেলিম জাহাঙ্গীর, ইফতেখার আলম চৌধুরী, সিনিয়র সহকারী পরিচালক মোঃ মাইনুল ইসলাম, সহকারী পরিচালক(স্টোর) শেখ মোঃ রফিকুল ইসলাম অনুষ্ঠানে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন।
আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম’র ভাইস-চ্যান্সেলর প্রফেসর কে. এম. গোলাম মহিউদ্দিন মাটি কেটে নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন। দীর্ঘ দিনের প্রত্যাশিত  স্কুল এন্ড কলেজ ভবনের নির্মাণ কাজের সূচনা করতে পাড়ায় তিনি মহান আল্লাহর শুকরিয়া আদায় করেন। এ সময় তিনি “স্কুল এন্ড কলেজ” ভবনের নির্মাণ কাজ দ্রুততম সময়ের মধ্যে সমাপ্ত করার জন্য উপস্থিত সকলের সহযোগিতা কামনা। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন,  আমরা যেন আগামী ২০১৯ সালের জানুয়ারী মাস থেকে ক্লাস শুরু করতে পারি সেই ভাবে নির্মাণ কাজ সম্পন্ন করতে হবে। 
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অধ্যাপক আহসানুল্লাহ,  প্রিন্সিপাল মোহাম্মদ আমীরুজ্জামান, মাওলানা মমিনুল হক চৌধুরী,  জনাব মুহাম্মদ নুরুল্লাহ, চীফ ইঞ্জিনিয়ার (ভারপ্রাপ্ত)  মোঃ জাহেদ হোসাইন প্রমূখ বক্তব্য রাখেন। সকলেই সময়মত নির্মাণ কাজ সম্পন্ন করতে আন্তরিক সহযোগিতা দানের আশ্বাস প্রদান করেন।
ভবনটির নির্মাণ কাজের দায়িত্ব প্রদান করা হয় প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশনকে। চীফ ইঞ্জিনিয়ার (ভারপ্রাপ্ত)  মোঃ জাহেদ হোসাইন এর নেতৃত্বে ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন নির্মাণ কাজের সার্বিক দায়িত্বে থাকবেন। 
উদ্বোধন শেষে সময়মত নির্মাণ কাজ সম্পন্ন করাসহ আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম’র সার্বিক উন্নয়ন ও অগ্রগতির জন্য দোয়া-মুনাজাত করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন