ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮

৭১সালে ভুমিকা নিয়ে নানান জন কথা বললেও ৪৬ বছরে জামায়াতে ইসলামীর দ্বারা একটিও রাষ্ট্রদ্রোহিতার কাজ হয়নি: লেখক ও গবেষক মহিউদ্দিন আহমদ


বাংলাদেশ বার্তাঃ যমুনা টিভির টকশোতে তিনি বলেন জামায়াত প্রকাশ্যে ধর্মীয় রাজনীতি করেন। তাদের গঠনতন্ত্রে ইসলামী শরিয়া মোতাবেক সমাজ রাষ্ট্র পরিচালনার কথা বলা আছে। তা বাস্তবায়ন করার লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন ।

জামায়াতের গঠনতন্ত্র কোনো মানবরচিত মতবাদ দ্বারা রচিত করা হয়নি। জামায়াতের গঠনতন্ত্র সম্পন্ন কুরআন সুন্নাহের আলোকে গঠিত ।

আওয়ামী বি এন পি নির্বাচন ঘনিয়ে আসলে মাথায় পট্টি হাতে তাসবীহ, বিভিন্ন মাদ্রাসা মসজিদে অনুদান দিয়ে সাধারণ মানুষদের কে পাম্পটি দিয়ে থাকেন। আর এরশাদ তো রীতিমত ধর্ম ব্যবসায় সেঞ্চুরিয়ান । অন্যান্য ছোট ছোট ক্ষুদ্র ইসলামী দলগুলোও বিভিন্ন নামে মাজার, বিভিন্ন নামে পীর সেজে ধর্মের সাথে প্রতারণা ও রমরমা ব্যবসা করে যাচ্ছে ।

এমনকি ঐ তথাকথিত পীর মাজারীরা নির্বাচনের সময় এলে মাথায় পাগড়ী টুপি লাগিয়ে জনসাধারণের কাছে গিয়ে ফতোয়ার বক্স নিয়ে হাজির হন। নির্বাচন শেষ মাথায় পট্টি হাতে তাসবীহ আর থাকেনা, থাকে অস্ত্র । ফতোয়াধারীরা চলে যায় আন্ডারগ্রাউন্ডে মানে বিভিন্ন মাজারে ।

আমার দৃষ্টিতে জামায়াত কখনো ধর্ম ব্যবসা করেনি। ধর্ম ব্যবসা জামায়াতের আদর্শ লক্ষ্য উদ্দেশ্য নয় । ৭১ এর ভুমিকা নিয়ে নানান জন নানান অভিযোগ তুলতে পারেন, কিন্তু ৪৬ বছরে জামায়াতে ইসলামীর দ্বারা একটিও রাষ্ট্রদ্রোহিতার কাজ হয়নি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন