ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২০ মার্চ, ২০২০

জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধের উপায় ও করণীয় সম্পর্কে লিফলেট ও মাস্ক বিতরণ

করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে আল্লাহর কাছে ধর্না দিতে হবে---মাওলানা মুহাম্মদ শাহজাহান

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমীর মাওলানা মুহাম্মদ শাহাজাহান বলেছেন, করোনা ভাইরাস মানুষের জন্য আল্লাহর পক্ষ থেকে একটি পরীক্ষা। এটা মানুষের হাতের কামাই। মানুষের বিভিন্ন অপরাধ ও দুষ্কর্মের ফসল। এই মহা বিপদ থেকে রক্ষার জন্য মহান আল্লাহকে ভয় করতে হবে। তিনি বলেন করোনায় আতংক নয় জনগণকে সচেতন করতে হবে। করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য আল্লাহর কাছে সাহায্য কামনা করতে হবে। তিনি আরো বলেন, দেশে এখন ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠিত নেই। সকল প্রকার দুনীতি, জুলুম নির্যাতন ও অপরাধ বন্ধ করে করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য আল্লাহর কাছে ধর্না দিতে হবে। একমাত্র মহান আল্লাহ তায়ালাই এই বিপদ থেকে রক্ষা করতে পারে। আল্লাহ আমাদের ক্ষমা করতে পারে, নাজাত দিতে পারে। তিনি ভাইরাস প্রতিরোধে চিকিৎসকগণের বিধি ও নিয়ম মেনে চলার জন্য সকল কর্মী, সমর্থক, শুভাকাঙ্খী ও দেশবাসীর প্রতি উদাত্ত আহবান জানান।
জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে চকবাজার এলাকায় বাদ জুমা এক পথ সভায় জনগণের মাঝে ভাইরাস প্রতিরোধে করণীয় সম্পর্কে সচেতন করার জন্য লিফলেট বিতরণকালে তিনি উপরোক্ত কথা বলেন।
জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে আয়োজিত এক সভা চকবাজার কাচাঁ বাজার জামে মসজিদ প্রঙ্গণে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নগর জামায়াতের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ উল্লাহ, চকবাজার থানা জামায়াতের আমীর এ.কে.আনোয়ার,জামায়াত নেতা আবদুল হান্নান ও মুহাম্মদ ইলিয়াছ প্রমুখ। এ সময় নগর জামায়াত আমীর মাওলামা মুহাম্মদ শাহাজাহান মসজিদের মুসল্লি, ব্যবসায়ী ও এলাকার সাধারণ মানুষের মাঝে লিফলেট ও মাস্ক বিতরণ করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন