ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ১৯ জুলাই, ২০১৬

খুতবা চাপিয়ে দেওয়া হয়নি: ইফা

দেশের মসজিদগুলোতে পাঠানো জুমার খুতবাকে নমুনা হিসেবে উল্লেখ করে ইসলামিক ফাউন্ডেশন (ইফা) জানিয়েছে, খুতবা কারও ওপর চাপিয়ে দেওয়া হয়নি, কিংবা কারও জন্য নির্দিষ্ট করে দেওয়া হয়নি।
জুমার খুতবা সম্পর্কে ইসলামিক ফাউন্ডেশনের খুতবা প্রণয়ন কমিটি মঙ্গলবার এক বক্তব্যে এ কথা জানিয়েছে।
ইসলামিক ফাউন্ডেশনের খুতবা প্রত্যাখ্যান করে গত ১৭ জুলাই হেফাজতে ইসলাম বাংলাদেশ একে ‘ধর্মীয় বিষয়ে অবৈধ হস্তক্ষেপ’ বলে আখ্যায়িত করে তীব্র প্রতিবাদও জানিয়েছে। দেশের প্রায় সব ইসলামী রাজনৈতিক দলও এর নিন্দা জানিয়েছে বিবৃতি দেয়।
খুতবা প্রণয়ন কমিটির আহ্বায়ক ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মুহাম্মদ মিজানুর রহমান স্বাক্ষরিত বক্তব্যে বলা হয়েছে, ‘দেশের অন্যান্য মসজিদের খতিব ও ইমামগণ যাতে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের জন্য প্রণীত খুতবা থেকে ধারণা নিয়ে খুতবা উপস্থাপন করতে পারে, এ উদ্দেশ্যে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক দেশের বিভিন্ন মসজিদে শুধুমাত্র নমুনা হিসেবে খুতবা প্রেরণ করা হয়। উক্ত খুতবা কারও ওপর চাপিয়ে দেওয়া হয়নি কিংবা কারও জন্য নির্দিষ্ট করে দেওয়া হয়নি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন