ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২১ মার্চ, ২০২০

কারাগার এ টি এম আজহারুল ইসলামের সাথে সাক্ষাত: এডভোকেট মতিউর রহমান আকন্দ

বাংলাদেশ বার্তা ডেস্কঃ ১৫ মার্চ এ টি এম আজহারুল ইসলামের আপীলের পূর্নাংগ লিখিত রায় প্রকাশিত হয়।আইন অনুযায়ী ১৫ দিনের মধ্যে রিভিউ দায়েরের বিধান রয়েছে।রিভিউ দায়ের ও রায়ের বিভিন্ন দিক নিয়ে আলোচনার জন্য আমরা আইনজীবীগন কাশেমপুর কেন্দ্রীয় কারাগারে আজ তার সাথে সাক্ষাতের জন্য উপস্হিত হই।
রায়ের বিভিন্ন দিক আলোচনার পর তিনি বলেন আপিল বিভাগের একজন বিচারপতি আমাকে মৃত্যুদন্ড থেকে অব্যাহতি দিয়েছেন ।অপর বিচারপতিগণ আমাকে মৃত্যুদন্ড দিয়েছেন।এটি একটি বিভক্তি রায়।আমি ন্যায় বিচার থেকে বন্চিত হয়েছি।তিনি আমাদেরকে রিভিউ দায়েরের নির্দেশ দেন।তিনি বলেন বিচারপতিদের বিভক্তি রায় প্রমান করে আমি হয়ত দুনিয়ার আদালতে ন্যায় বিচার পাবোনা। কিন্তু আখেরাতের আদালতে আমি অবশ্যই ন্যায় বিচার পাবো । দুনিয়ার জীবন আর কয়দিন! যেখানে অনন্তকাল থাকতে হবে আমি সেইদিন আল্লাহর কাছে পুরস্কার পেতে চাই ।
তিনি বলেন আমি মৃত্যুকে পরোয়া করিনা। আমি কোন অপরাধ করিনি অতএব আমার ভয় পাওয়ার কোন কারন নেই।অন্যায় ভাবে একজন মানুষকে হত্যা করা সমগ্র মানব জাতিকে হত্যার শামিল।আমি শহীদি মৃত্যুর জন্য প্রস্তুত।
করোনা ভাইরাসের বিস্তৃতিতে তিনি কোরআনের উদ্ধৃতি দিয়ে বলেন মানুষ যখন অন্যায়, অবিচার,পাপাচার, ও সীমালংঘন করে আল্লাহ তখন বিভিন্ন ধরনের আপদ বিপদ নাজিল করেন ।এ বিপদ মুসিবৎ মানুষের হাতের কামাই। তিনি বলেন আমি এ দেশের একজন নাগরিক হিসেবে কারাগারে বন্দী থাকা অবস্হায় মহান আল্লাহর কাছে দোয়া করি তিনি যেন আমাদেরকে মাফ করে দেন।তিনি দেশের জনগনকে আল্লাহর কাছে ক্ষমা চাওয়ার ও বেশী বেশী করে ইস্তেগফার পড়ার আহবান জানান।
তিনি দেশবাসীকে সালাম জানান ও তার জন্য দোয়া করতে বলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন