ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০

এটিএম আজহারের বিরুদ্ধে সরকার প্রদত্ত ন্যায়ভ্রষ্ট রায় দেশবাসী ঘৃনাভরে প্রত্যাখ্যান করেছে- ড. শফিকুল ইসলাম মাসুদ


বাংলাদেশ বার্তা ডেস্কঃ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, কোন অপরাধ নয় বরং রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে এবং জামায়াতকে নেতৃত্ব শূন্য করতেই জামায়াতের সহকারী সেক্রেটারী জেনারেল এটিএম আজহারুল ইসলামকে বিচারের নামে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। অথচ এটিএম আজহারের বিরুদ্ধে উত্থাপিত সকল অভিযোগ মিথ্যা, ভিত্তিহীন, কাল্পনিক ও বানোয়াট। দেশবাসী সরকার প্রদত্ত এই ন্যায়ভ্রষ্ট রায় ঘৃনাভরে প্রত্যাখ্যান করেছে। তিনি সরকারকে হুঁশিয়ার করে বলেন, হঠকারীতা, হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি পরিহার করে অবিলম্বে এটিএম আজহারুল ইসলাম, মাওলানা আব্দুস সুবহান ও আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর দণ্ডাদেশ বাতিল করে তাদের নিঃশর্ত মুক্তি দিন অন্যথায় আপনাদেরকেও একদিন জনতার কাঠগড়ায় দাঁড়াতে হবে।

জামায়াতে ইসলামীর কেন্দ্র ঘোষিত কর্মসুচীর অংশ হিসেবে ঢাকা মহানগরী দক্ষিণ আয়োজিত এক বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে তিনি একথা বলেন। আজ শনিবার সকালে বিক্ষোভ মিছিলটি রাজধানীর যাত্রাবাড়ি বিশ্বরোড এলাকা থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়। বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি এডভোকেট ড. হেলাল উদ্দিন, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন খান, কামাল হোসাইন, শামছুর রহমান, শ্রমিক নেতা আব্দুস সালাম, ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি দেলওয়ার হোসাইন, ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি আব্দুল জাব্বার, অধ্যাপক ড. আব্দুল মান্নান, আজম রুহুল কুদ্দুস, হাফিজুর রহমান, ছাত্রশিবিরের কেন্দ্রীয় দাওয়াহ সম্পাদক হাফেজ রাশেদুল ইসলাম, কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক রাজিফুল হাসান বাপ্পি, ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি তোফাজ্জল হোসেন হেলালী, ঢাকা মহানগর পুর্বের সভাপতি হাফিজুর রহমান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সভাপতি ফয়সাল আমিন প্রমুখ নেতৃবৃন্দ।

ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, সরকার রাজনৈতিক প্রতিপক্ষকে রাজনৈতিক ও আদর্শিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে কথিত বিচারের নামে জাতীয় নেতৃবৃন্দকে হত্যার ষড়যন্ত্র করছে। তারা রাজনৈতিক নেতাদের অন্যায়ভাবে হত্যা করে দেশকে বধ্যভূমিতে পরিনত করছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন