ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৫

২ ঘন্টা হরতালের ৩য় দিনে রাজধানীসহ সারাদেশে মিছিল ও অবরোধ হত্যা নির্যাতন আর গুলি চালিয়ে মুক্তিকামী জনতার মনোবল ভাঙ্গা যাবেনা-ছাত্রশিবির

২০ দল আহুত টানা ৭২ ঘন্টা হরতালের ৩য় দিনের হরতাল সফল করতে রাজধানীসহ সারাদেশে মিছিল, সড়ক অবরোধ ও সমাবেশ করেছে ছাত্রশিবির। কর্মসূচি পালনকালে পুলিশ হামলা চালিয়ে ৬৪জন নেতাকর্মীকে আহত করেছে। গ্রেপ্তার করেছে ১১৬ জন নেতাকর্মীকে।
হরতাল কর্মসূচি পালন কালে শিবির নেতৃবৃন্দ বলেন, অবৈধ সরকারের হুমকি ধামকি উড়িয়ে দিয়ে মুক্তিকামী ছাত্রজনতা রাজপথে দূর্বার গণআন্দোলন অব্যাহত রেখেছে। তাতে ফ্যাসিষ্ট সরকারের মাথা খারাপ হয়ে গেছে। তাই এখন বিচারবহিঃর্ভূত হত্যা, গুম, নির্যাতন করে জনগণকে দমানোর চেষ্টা করছে। নিষ্ঠুর ভাবে মেধাবী ছাত্রদের হত্যা করছে। কিন্তু অবৈধ সরকারের সকল বেআইনি ষড়যন্ত্র মাঠে মারা যাবে। ছাত্রজনতা সর্বোচ্চ ত্যাগের বিনিময়ে হলেও সকল ষড়যন্ত্র মোকাবেলা করে এগিয়ে যাবে। হত্যা নির্যাতন চালিয়ে মুক্তিকামী জনতার মনোবল ভাঙ্গা যাবেনা। বরং এসব অপচেষ্টা আওয়ামীলীগকে আরো বেশি করুন পরিণতির দিকেই ঠেলে দিবে। 
ঢাকা মহানগরী দক্ষিণ 
৩য় দিনের হরতাল সফল করতে রাজধানীর দুটি স্পটে মিছিল অবরোধ করে ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণ শাখা। সকাল সাড়ে ৭টায় শাখা সেক্রেটারী সাদেক বিল্লাহ’র নেতৃত্বে জুড়াইন এলাকায় ও পৌনে ৭টায় সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিনের নেতৃত্বে শনির আখড়া এলাকায় মিছিল অবরোধ করে নেতাকর্মীরা। 
ঢাকা মহানগরী উত্তর 
টানা ৭২ ঘন্টার হরতালের শেষ দিনে রাজধানীর শাহাজাদপুরে মিছিল ও রাজপথ অবরোধ করে ছাত্রশিবির ঢাকা মহানগরী উত্তর। সকাল ৮টায় শাহাজাদপুর কনপিডেন্স টাওয়ারের সামনে মিছিল ও অবরোধ করে নেতাকর্মীরা।
ঢাকা মহানগরী পশ্চিম
৭২ ঘন্টা হরতালের ৩য় দিনে রাজপথ অবরোধ করে ছাত্রশিবির ঢাকা মহানগরী পশ্চিম। মিছিলটি মিরপুর ১০ থেকে শুরু হয়ে ১১তে এসে রাজপথ অবরোধ করে। মিছিলে উপস্থিত ছিলেন মহানগরী স্পোর্টস ও সমাজসেবা সম্পাদক বখতিয়ার সহ অন্যান্য নেতৃবৃন্দ।
গাজীপুর মহানগরী
হরতালের ৩য় দিনের শুরতে মহানগর শিবিরের প্রচার সম্পাদক হাসান মেহরাব এর নেতৃত্বে চেরাগ আলীতে মহাসড়কে ছাত্রাশিবির গাজীপুর মহানগরী মিছিল ও রাজপথ অবরোধ করে। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভাওয়াল কলেজ সভাপতি আশরাফুল ইসলাম অন্যান্য নেতৃবৃন্দ।
টাংগাইল শহর 
হরতালের ৩য় দিনে মিছিল অবরোধ করে টাংগাইল শহর শিবির। মিছিলটি শহরের হিরা সুপার মার্কেটের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় মসজিদের সামনে এসে রাজপথ অবরোধ করে।
মৌলভীবাজার শহর 
হরতালের ৩য় দিনের শুরুতেই সকাল ৮টায় শহরের ব্যাস্ততম শাহ-মোস্তফা রোডে হরতালের সমর্থনে মিছিল ও রাজপথ অবরোধ করে ছাত্রশিবির মৌলভীবাজার শহর শাখা। এসময় শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
চাঁপাইনবাবগঞ্জ শহর
সকাল ৯টার দিকে ২০ দলের ডাকা ৭২ ঘন্টা হরতালের ৩য় দিনে ছাত্রশিবির চাঁপাইনবাবগঞ্জ শহর শাখায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি ছাত্রশিবির চাঁপাইনবাবগঞ্জ শহর সভাপতি মোহাঃ গোলাম মোস্তফার নেতৃত্বে বড় ইন্দারা মোড় থেকে শুরু হয়ে বাতেন খাঁ মোড়ে গিয়ে রাজপথ অবরোধ করে।
মৌলভীবাজার শহর
হরতালের ২য় দিনের শুরুতেই সকাল ৮টায় শহরের কুসুমবাগ পয়েন্টে হরতালের সমর্থনে মিছিল অবরোধ করে ছাত্রশিবির মৌলভীবাজার শহর শাখা। এতে শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ গ্রহণ করে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন