ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৩০ মার্চ, ২০২০

করোনা পরিস্থিতিতে মাওলানা সাঈদীর মুক্তির আবেদন

বাংলাদেশ বার্তা ডেস্কঃ করোনাভাইরাস পরিস্থিতি বিবেচনা করে মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মুক্তির আবেদন করেছে চিকিৎসকদের পেশাজীবী সংগঠন ন্যাশনাল ডক্টরস ফোরাম। শনিবার এক বিবৃতিতে সংগঠনের সভাপতি অধ্যাপক মো: নজরুল ইসলাম সাক্ষরিত বিবৃতিতে এই আবেদন জানানো হয়।
এতে বলা হয়, বাংলাদেশসহ সারা বিশ্বে করোনাভাইরাস মারাত্মক আকার ধারণ করেছে। করোনাভাইরাস সংক্রমণের হার বয়স্কদের মধ্যে অনেক বেশি। বর্তমানে কারাবন্দি এবং ১৯৯৬ ও ২০০১ সালে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য, নন্দিত আলেম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মোফাসসিরে কুরআন মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী পঁচাত্তরোর্ধ একজন বৃদ্ধ। এছাড়াও তিনি ডায়াবেটিস রোগী, একইসাথে তিনি হার্টের রোগী। তার হার্টে একাধিক রিং পরানো আছে। উপরন্তু তার রয়েছে ফ্রোজেন শোল্ডার সমস্যা। ডায়াবেটিস ও হৃদরোগে আক্রান্তদের মধ্যে করোনাভাইরাস সংক্রমণের আশঙ্কা অনেক বেশি।
অধ্যাপক নজরুল ইসলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ‘এসব মানবিক দিক বিবেচনা করে করোনার ঝুঁকিতে থাকা অসুস্থ মাওলানা সাঈদীর কারামুক্তির আবেদন করেন’।
প্রেস বিজ্ঞপ্তি

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন