ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২২ আগস্ট, ২০২০

শ্রমিক কল্যাণ ফেডারেশন, চট্টগ্রাম মহানগরীর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

 

বাংলাদেশ বার্তা ডেস্কঃ বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন, চট্টগ্রাম মহানগরীর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে শ্রমিক কল্যাণ ফেডারেশন, চট্টগ্রাম মহানগরীর ২০২০-২০২২ সেশনের কমিটি ঘোষিত হয়। মহানগরী সভাপতি নির্বাচিত হন বিশিষ্ট শ্রমিক নেতা মুক্তিযোদ্ধা আবু তাহের খান। সেক্রেটারি নিযুক্ত হন শ্রমিক সংগঠক এস এম লুৎফর রহমান। গঠিত হয় ৬১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি।

২১আগস্ট জুমাবার সকাল দশটায় শুরু হয়ে দুপুর ১২টায় শেষ হয় সম্মেলনের কার্যক্রম। মহানগরী সভাপতি মুক্তিযোদ্ধা আবু তাহের খানের সভাপতিত্বে ও নগর সেক্রেটারি এস এম লুৎফর রহমানের সঞ্চালনায় সম্মেলন অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা করেন ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি আ ন ম শামসুল ইসলাম , চট্টগ্রাম মহানগরীর প্রধান উপদেষ্টা মাওলানা মুহাম্মদ শাহাজাহান ও কেন্দ্রীয় সহ-সভাপতি কবির আহমদ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন