ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৭ আগস্ট, ২০২০

দেশে করোনাভাইরাসে শনাক্তের সংখ্যা আড়াই লাখ ছাড়ালো

বাংলাদেশ বার্তা ডেস্কঃ বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ২লাখ ৫২ হাজার ৫শ’ ২জন। দেশজুড়ে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ২৭ জন। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ৩ শ’ ৩৩ জনে।

আজ দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান সংস্থাটির অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। তিনি জানান, গত ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষা করা হয় ১২ হাজার  ৬শ’ ৯৯ জনের। যার মধ্যে ২ হাজার ৮ শ’ ৫১ জনের করোনা শনাক্ত হয়। এ পর্যন্ত নমুনা পরীক্ষা হয়েছে ১২ লাখ ৩৭ হাজার ৮শ’ ২৩টি। গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়েছেন। ১ হাজার ৭শ’ ৬০ জন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন