ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

কালেরকণ্ঠ পত্রিকায় ‘নিবন্ধিত দলে কর্মী ঢোকাচ্ছে জামায়াত’ শিরোনামে প্রকাশিত খবরের প্রতিবাদ

 

বাংলাদেশে বার্তা ডেস্কঃ ১৭ আগস্ট কালেরকণ্ঠ পত্রিকার প্রথম পৃষ্ঠায় ‘নিবন্ধিত দলে কর্মী ঢোকাচ্ছে জামায়াত’ শিরোনামে প্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারী জনাব মতিউর রহমান আকন্দ এক বিবৃতি প্রদান করেছেন।

বিবৃতিতে তিনি বলেন, “কালেরকণ্ঠ পত্রিকায় উক্ত শিরোনামে যে খবরটি প্রকাশিত হয়েছে তা মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক। এটি সংশ্লিষ্ট রিপোর্টারের উর্বর মস্তিষ্কের মনগড়া বক্তব্য। রিপোর্টে গোয়েন্দা সূত্রের বরাত দিয়ে টেলিফোন আলাপের কথা বলা হয়েছে কিন্তু টেলিফোনে কি কথা হয়েছে সে সম্পর্কে কিছুই বলা হয়নি। প্রতিবেদনে জামায়াতের যে সকল নেতার সাথে কথা হয়েছে এবং যে সব দলে জামায়াতের কর্মী ঢোকানোর কথা বলা হয়েছে তারা সকলেই বিষয়টি অস্বীকার করছেন, যা রিপোর্টারের বক্তব্যের মধ্যেই উল্লেখ করা হয়েছে। এ থেকেই প্রমাণিত হয় এটি একটি স্ব-বিরোধী রিপোর্ট।

আমরা সুস্পষ্ট ভাষায় বলতে চাই জামায়াতে ইসলামী একটি ইসলামী আদর্শবাদী দল। জামায়াত ইসলামী আদর্শের ভিত্তিতে কর্মী তৈরী করে। নিছক রাজনৈতিক স্বার্থ হাসিলের জন্য জামায়াত কোন কাজ করে না। অন্য কোন দলে জামায়াতের কর্মী ঢোকানোর প্রশ্নই আসেনা। সুতরাং কিছু রাজনৈতিক দলে কৌশলে কর্মী ঢোকানোর মাধ্যমে সমর্থক ও কর্মী বাহিনী রক্ষার প্রশ্ন সম্পূর্ণ অবান্তর, অবাস্তব ও কল্পনাপ্রসূত চিন্তা-ভাবনা ছাড়া আর কিছু নয়।

এ ধরনের মিথ্যা, বানোয়াট, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ও কাল্পনিক রিপোর্ট প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য আমরা কালেরকণ্ঠ পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন